Friday, November 27, 2020
- Advertisement -
Home বলিউড ১৮ বছরের ছোট বয়ফ্রেন্ডকে নিয়েই বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন সুস্মিতা সেন

১৮ বছরের ছোট বয়ফ্রেন্ডকে নিয়েই বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন সুস্মিতা সেন

আনিফা আরশী:

রোমান শালের সঙ্গে সুস্মিতা সেনের প্রেম সম্পর্ক খুব কম লোকের কাছেই অজানা। সুস্মিতা সেন এতটাই খোলামেলা যে এই নিয়ে তিনি কোনো লুকোচুরি করেনি।

হরহামেশাই তাদের দুজনের যুগলবন্দি ছবি দেখা যায় সোস্যাল সাইটগুলোতে।দেশ ও দেশের বাইরে তাদের খোলামেল চলাফেরা সঙ্গে লিভ-টুগেদার এটা জানতে বাকি নেই বলিউড ইন্ডাস্ট্রির কারোর।

 

৪৫ বছর বয়সী এই অভিনেত্রী গত ১ বছর ধরে লিভ-টুগেদার করছেন।বর্তমানে রোমান এবং দুই মেয়েকে নিয়েই সংসার এই অভিনেত্রীর।১৮ বছরের ছোট বয়ফ্রেন্ডকে কবে বিয়ে করতে চলেছেন সুস্মিতা সেন? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বারবার একটি কথায় বলেছেন আমি সবসময় খোলামেলা কথা বলতে পছন্দ অবশ্যই লুকিয়ে কিছু করবো না।

সুস্মিতা আরও বলেন রোমানকে নিয়ে তার দুই মেয়ের কোনো সমস্যা নেই, রোমান এর সাথে তাদের খুব ভালো সম্পর্ক।সুস্মিতা সেন নববর্ষের দিন বয়ফ্রেন্ড রোমান এবং দুই মেয়ে আলিশা ও রেনেকে সঙ্গে নিয়ে ইনস্টাগ্রাম লাইভে ফ্যানেদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন। সেখানেই অনেক ফ্যান বিয়ের কথা সুস্মিতাকে প্রশ্ন করলে তিনি তা স্পষ্ট করে তেমন কিছুই বলেননি।

শুধুই সবার কাছে দোয়া চেয়েছেন প্রাক্তন এই বিশ্বসুন্দরি।কিন্তু তার ঘনিষ্ঠজন এবং বলিউডপাড়ায় শোরগোলে মনে হচ্ছে খুব অচিরেই বিয়ের পিড়িতে বসছেন তারা।

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

1
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...