Saturday, December 5, 2020
- Advertisement -
Home ঢালিউড হাসপাতালে শিল্পী সমিতির নেতারা,সাদেক বাচ্চুর শারীরিক অবস্থার উন্নতি

হাসপাতালে শিল্পী সমিতির নেতারা,সাদেক বাচ্চুর শারীরিক অবস্থার উন্নতি

আনিফা আরশি:

শক্তিমান অভিনেতা সাদেক বাচ্চুর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।সাদেক বাচ্চু ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, জ্বর ও শ্বাসকষ্টের কারণে (৬ সেপ্টেম্বর) রাতে সাদেক বাচ্চুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।অক্সিজেন দেওয়া পর বর্তমানে জনপ্রিয় এ অভিনেতার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।(৯সেপ্টেম্বর) রাতে শিল্পী সমিতির নেতারা সাদেক বাচ্চুকে দেখতে ঢাকা মেডিকেলে যান। এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সিমিতির বর্তমান কমিটির সাধারন সম্পাদক জায়েদ খান, কার্যনির্বাহী কমিটির সদস্য জয় চৌধুরী, মারুফ আকিব এবং উপদেষ্টা মাসুম বাবুল।বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারন সম্পাদক জায়েদ খান চিত্রজগতকে (১০সেপ্টেম্বর) বিকেলে জানান, বাচ্চু ভাইয়ের শারীরিক অবস্থা আগের চেয়ে বেশ উন্নতির দিকে। শুরুতে অক্সিজেন সরবরাহ ওঠা নামা করছিল। এখন আর তা হচ্ছে না। অক্সিজেন খুলে দেয়া হয়েছে। আগের চেয়ে ভালো আছেন। শরীরে আর কোনো সমস্যা নেই।‘তবে আপাতত শরীরে আর কোনো উপসর্গ নেই। গত মাসে তার টাইফয়েড হয়েছিল। আমরা ধারণা করছি, ওই কারণেই হয়তো এখন আবার অসুস্থতা অনুভব করছেন। বাবার সুস্থতা কামনায় সকলের কাছে চাইছি। তিনি যেন দ্রুত সুস্থতা পান।

টেলিভিশন, মঞ্চ ও রেডিও নাটকের মাধ্যমে পরিচিত পাওয়া সাদেক বাচ্চু ১৯৮৫ সালে ‘রামের সুমতি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক লাভ করেন।

১৯৭৪ সালে তিনি প্রথম টিভি নাটকে অভিনয় করেন। তার অভিনীত নাটকের সংখ্যা হাজারের ওপর।  ‘চাঁদনী’ ছবির মাধ্যমে দর্শকপ্রিয়তা অর্জন করেন সাদেক বাচ্চু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

3
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...