Wednesday, January 27, 2021
- Advertisement -
Home টালিউড হ’ট প্যান্ট পরলে দেখা যাবে ট্যাটু : মধুমিতা

হ’ট প্যান্ট পরলে দেখা যাবে ট্যাটু : মধুমিতা

আনিফা আরশি:

ভা’রতীয় টিভি অ’ভিনেত্রী মধুমিতা। ‘বোঝেনা সে বোঝেনা’ টিভি সিরিয়াল দিয়ে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন। সম্প্রতি দেওয়া তার সাক্ষাৎকার তুলে ধ’রা হল-

লকডাউনে ট্যাটু! লেখা ‘অ্যান্ড দ্য কেওস উইদিন মি ফাউন্ড ব্যালান্স’! হঠাৎ?

অনেক দিন থেকেই ভাবছিলাম। পায়ের উপরের অংশে করেছি। হট প্যান্ট পরলে দেখা যাবে ( উত্তেজিত)।

ট্যাটুতে লেখা ‘কেওস’ আর ‘ব্যালান্স’। আপনার কেওসটা কী’? আর ব্যালান্সই বা কোথায়?

দেখু’ন, আমি বরাবর সোজা কথা বলি। কেওস বলতে ব্যক্তিগত স্তরে নিজেকে না বোঝা, নিজের গোল সেট না করা, বি’ভ্রান্তির মধ্যে থাকা আমা’র যে জীবন তার কথা বলতে হয়।

যেমন? আর একটু বুঝিয়ে বলুন না।

ওই সময়টায় আমি ‘জাজমেন্ট ডে’ শুট করছি। তখন বাড়িতে খুব অশান্তি।

তখন কি বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন?

না। তখন মনের মধ্যে এমন পরিস্থিতি, আমি ভাবছি আমা’র বেঁচে থাকার কোনও মানেই হয় না। জীবনে শুধু কাজ আছে। তাই বাঁচছি।

মনে হয়েছে ‘জাজমেন্ট ডে’-র কাজ শেষ না করে ম’রে গেলে কাজটার ক্ষতি হবে। অনেক ঝামেলা তখন, কিন্তু দেখছি কাজে ঢুকলে আর ও সব মনে থাকছে না। ওখান থেকেই কাজের গুরুত্ব বুঝতে শুরু করি। মৃ’ত্যুর চিন্তা ছেড়ে জীবনের দিকে যাই।

স্পষ্ট কথা, রিভিলিং পোশাক পরলে কি বেশি করে এই আক্রমণের শিকার হতে হয়?

আমি আসলে ‘রিভিলিং’ পোশাক শব্দটাই বিশ্বা’স করি না। এই তো সে দিন একটা ওটিটি প্ল্যাটফর্মে কাজ করা নিয়ে বলতে গিয়ে প্রথমেই বলা হল আমায়, রিভিলিং পোশাক পরতে পারব তো? এটা কোনও প্রফেশনাল অ্যাপ্রোচ? আগেই এই কথা?

আর সাইবার বুলিং যে ভাবে বাড়ছে তাতে তো পড়লাম এক কোরিয়ান অ’ভিনেত্রী যে ভাবে সাইবার বুলিং-এর শিকার হয়েছেন যে থাকতে না পেরে আত্মহ’ত্যা করেছেন।

অনেক দিন আগে বেশ কয়েকটা পোর্টালে আমাকে নিয়ে খবর হল, গোয়ায় আমি দেহব্যবসায় জড়িত। সবাই ফোন করছে আমাকে বা মাকে। শেষে পরিস্থিতি সামলাতে আমায় লালবাজারে যেতে হয়েছিল। কী’ করতাম? গলায় দড়ি দেব? ধুর! মানুষ ছবিতে কোনও অ’ভিনেতাকে ভিলেন হিসেবে দেখছে তো আসল জীবনেও সে কি ভিলেন?

এক জন অ’ভিনেত্রী ছোট পোশাক পরে ছবিতে অ’ভিনয় করছে বলেই কি সে বাস্তবেও ‘স্লাট’? আমা’র হাফ বিকিনির একটা শুটে একটি মেয়ে ভাল কমেন্ট করেছে। তাতে সেই মেয়েটিকে এক জন লিখছে, ‘আপনি নিজে বোরখা পরেন আর আপনি ও রকম একটা ছবিতে লাইক করছেন!’ মানে, আমি কী’ পরে আছি শুধু নয়, আমা’র হাফ বিকিনি পরা ছবিতে যে মেয়ে লাইক করবে সে-ও ‘খা’রাপ’।

বিদেশে লোকে অনায়াসে বিকিনি পরে ঘোরে। আম’রা কুড়ি বছর আগে পুরী, দিঘা যেতাম গামছা জড়িয়ে।আজও তাই। কোনও বদল নেই। এগুলোই কেয়স আর এর থেকে মুক্ত রাখতে হবে, ব্যালান্স করতে হবে।

তা হলে যশের সঙ্গে প্রে’মের বিষয়টা নিয়ে বলুন। ওটা কি সত্যি?

এটা যে মি’থ্যে সেটা যশ শুধু নয়, যশের গার্লফ্রেন্ডও জানে। ইন্ডাস্ট্রিও জানে। আসলে এটা ‘বোঝে না সে বোঝে না’ আর ‘পাখি’-র ফ্যানেরা করেছে। ওরা এই জুটি ছাড়া আর কিছু দেখবে না। ভাববে না। তারা মনে করে আম’রা চেয়েছি বলে তোম’রা বিখ্যাত হয়েছ। এ বার আম’রা চাইছি তোম’রা বিয়ে কর।

বিয়ে নিয়ে কোনও অনুশোচনা আছে?

বিয়ে নিয়ে হতে পারে। ডিভোর্স নিয়ে নেই।

সুত্র/ আনন্দবাজার

185 COMMENTS

  1. Хочется выглядеть солидно, но о шубе приходится только мечтать? Пусть мечтают другие, а вы сможете купить сразу две! Пусть коллеги обалдеют! Никакого обмана, только реальный заработок в сети! Это может даже ребенок! Перейти к шубе https://cloud.mail.ru/public/Tg4o/D7fah4EYK

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ

আকবরের সিনেমাকে কেন্দ্র করে ডিপজল জয়ের হাতিহাতি

0
১৪ তারিখ থেকে সাভারের ফুলবাড়িয়ায় ডিপজলের শুটিং হাউসে শুরু হয়েছে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মানুষ কেন অমানুষ’ চলচ্চিত্রের কাজ। ডিপজলের প্রযোজনা প্রতিষ্ঠান অমি বনি...