Friday, September 18, 2020
- Advertisement -
Home ঢালিউড স্বেচ্ছায় গৃহবন্দী লাস্যময়ী পরিমনি

স্বেচ্ছায় গৃহবন্দী লাস্যময়ী পরিমনি

বিনোদন প্রতিবেদকঃ

বাংলা চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের জনপ্রিয় নায়িকা পরীমনি। সম্প্রতি তিনি তার নতুন চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন। আর ঢাকায় ফিরেই বাসায় নিজেকে বন্দী করেছেন তিনি।

করোনাভাইরাস সংক্রমণের এই সময়ে টানা শুটিং শেষে ৫ই এপ্রিল সুন্দরবন থেকে ঢাকায় ফেরেন পরীমনি। ঢাকায় ফিরে পরীমনি এখন কেমন আছেন, কীভাবে সময় কাটছে জানতে চাইলে তিনি বললেন, আমি একদম “লকড”। অবশ্য শুটিংয়ের সময়েও আমরা খুব সাবধানে আর নিরাপদে থাকার যথেষ্ট চেষ্টা করেছি।

বনানীর বাসায় এখন কীভাবে সময় কাটছে জানতে চাইলে পরীমনি বলেন, ‘নতুন সব ছবির চিত্রনাট্য পড়ছি। সিনেমা দেখছি। ওয়েব সিরিজ দেখছি। নিত্যনতুন রান্না করছি। রান্না করতে আমার খুব ভালো লাগে। এত দিন টানা শুটিং করার কারণে চাইলেও রাত জাগা যাচ্ছে না। তা ছাড়া একটা শুটিং থেকে ফিরলে সেই চরিত্র থেকে বের হতেও একটা সময় লাগে। আমি এখনো সেই চরিত্রের মধ্যে আছি। সামাজিক যোগাযোগমাধ্যমে এখন সময় খুব কম দিচ্ছি। এসবে এখন কেমন জানি হতাশ লাগে।’
আবু রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় জুটি বেঁধে আভিনয় করছেন সিয়াম-পরীমনি। এ ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন- শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মুনিরা মিঠু, কচি খন্দকার, আশিষ খন্দকারসহ আরও রয়েছেন ১৮ জন শিশুশিল্পী।
২০১৮-১৯ অর্থ বছরে সরকারি অনুদানে নির্মিত হচ্ছে এটি।

প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। প্রথমে চলচ্চিত্রটির নাম ছিল ‘নসু ডাকাত কুপোকাত’ পরবর্তীতে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর চিত্রনাট্য রচনা করেছেন জাকারিয়া সৌখিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ