Friday, November 27, 2020
- Advertisement -
Home ঢালিউড সেই অসহায় পরিবারটির পাশে দাঁড়ালেন জায়েদ খান

সেই অসহায় পরিবারটির পাশে দাঁড়ালেন জায়েদ খান

বিনোদন প্রতিবেদক:

ঘরে চুলা জ্বলছে না,বাবাকে বাঁচাতে মেয়ের আর্তনাদ এমন হেডলাইন দিয়ে অনলাইন নিউজ পেপারে নিউজ প্রকাশিত হয় গতকাল ৬/৬/২০২০ইং এ।

মহামারি করোনা ভাইরাসে সবচেয়ে বড় আঘাত এনেছে দিন আনা দিন খাওয়া মানুষদের উপর।তেমনই এক তরুণী জয়া বয়স মাত্র২০।বর্তমানে থাকছেন রাজধানীর মালিবাগ এলাকায়। যিনি ছোট থেকে পড়াশোনা করতে পারেননি পরিবারের অসচ্ছলতার কারণে, বাবা-মা বেশির ভাগ সময় অসুস্থ থাকার কারণে কিশোর বয়সে ধরেছেন সংসারের হাল।প্রতিনিয়তই জীবন আর জীবিকার তাগিদে যুদ্ধ করে যাচ্ছেন জীবনের সঙ্গে।করোনার আগ মূহুর্ত পর্যন্ত একটি বিউটি পার্লারে চাকরি করতেন। কিন্তু দেশে লকডাউনের কারণে পার্লার বন্ধ হয়ে গেছে প্রায় তিন মাস হলো চাকরি নেই।এদিকে বাবা সুস্থ থাকলে ফুটপাতে হকার-এর ব্যবসা করতেন আর মা বাসা-বাড়িতে কাজ করতেন।সেটাও বন্ধ।
দেশের চলমান সংকটের কারণে তিনমাস ধরে ঘরবন্দী আছে জয়ার পুরো পরিবার, গত দুইদিন আগে হঠাৎ করে জয়ার বাবা অসুস্থ হয়ে পড়ছেন। বাড়ির মালিক তিনমাসের বাড়ি ভাড়া পাবে।তিনিও প্রতিদিন টাকার জন্য চাপ দিচ্ছেন।এমন অবস্থায় চরম দারিদ্রতার মধ্যে দিয়ে দিন কাটাচ্ছে তারা।

অনেকের কাছে সাহায্যের হাত পেতেও কোন লাভ হয়নি একদিকে ঘরে খাবারের বাজার নেই অন্যদিকে বাবা অসুস্থ ডাক্তার দ্রুত হাসপাতালের ভর্তি করতে বলেছেন।এমন অবস্থায় মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সমাজের বিত্তবান মানুষের কাছে বাবার চিকিৎসার জন্য আকুতি জানিয়েছিলো।বাবা ছাড়া পরিবারের তেমন কেউ নেই বলে জানা যায়।খবরটি চিত্রনায়ক জায়েদ খানের নজরে পড়লে অসহয় পরিবারের সঙ্গে যোগাযোগ করেন। তার সঙ্গে দেখা করার কথা বলে এবং সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেয়।

আজ বিকালে এক আত্বীয়কে সঙ্গে নিয়ে মেয়েটি এফ.ডি.সি শিল্পী সমিতিতে আসে। যেই কথা সেই কাজ জায়েদ খান অসহয় পরিবারটির জন্য বেশকিছুদিনের বাজার ও বাবার চিকিৎসার জন্য নগদ অর্থ তুলে দেয় মেয়েটির হাতে এবং পরবর্তীতে প্রয়োজনে সব ধরনের সহযোগিতা করবেন বলে জানান।

চিত্রনায়ক জায়েদ খান ইতিমধ্যেই এমন অনেক পরিবারের পাশে দাঁড়িয়েছে, শুধু বাজার না চিকিৎসার দায়িত্বও নিয়েছে অনেকের, তার মধ্যে গায়ক আকবর এবং পিতৃহীন এক অসহায় শিশু এখনো চিকিৎসাধীন অবস্থায় আছে।

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

1
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...