Friday, November 27, 2020
- Advertisement -
Home বলিউড সুস্মিতার ‘স্পর্শকাতর’ জায়গায় ছোঁয়ার চেষ্টা করে ধরা কিশোর

সুস্মিতার ‘স্পর্শকাতর’ জায়গায় ছোঁয়ার চেষ্টা করে ধরা কিশোর

আনিফা আরশি:

সুস্মিতা সেন বলিউড থেকে বহুদিন আগেই বিদায় নিয়েছেন। তবুও তার জনপ্রিয়তা আজও শীর্ষে। তাকে অসংখ্য মহিলারা অনুপ্রেরণা হিসাবে দেখে। সুস্মিতার কথা বলা, তার জীবন, তার সিদ্ধান্ত, প্রতিটি পদক্ষেপই মহিলা পুরুষ নির্বিশেষে সকলকেই জীবনের কঠিন মুহূর্তে এগিয়ে যেতে শেখায়।

২০১৭ সালে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত থাকতে গিয়েছিলেন সুস্মিতা সেন। আশপাশে ছিলেন একাধিক দেহরক্ষী। যারা অত্যন্ত সন্তর্পণে সুস্মিতাকে রক্ষা করে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। তবুও ভিড়ের মাঝে সেলফি নেওয়ার জন্য ঝাঁপাঝাপি করতে থাকে অনেকেই। সেই সুযোগই নিয়ে বসেছিল একটি ছেলে।

ভিড়ের মাঝে সুস্মিতাকে অশালীনভাবে ছোঁয়ার চেষ্টা করেছিল সেই ছেলেটি। সুস্মিতা তাকে তৎক্ষণাৎ ধরে ফেলতেই নিমেষে পাল্টে গেল পরিস্থিতি। সাংঘাতিক ভিড়। বঙ্গতনয়া, মিস ইউনিভার্সকে চোখের দেখা দেখতে কে না চায়। এই পরিস্থিতির সুযোগ নিয়ে বসে একটি ১৫ বছর বয়সী ছেলে।

যে ভিড়ের মাঝে দেহরক্ষীদের টপকে ঢুকে পড়ে। এবং সুস্মিতার একেবারে নিকটে চলে আসে। সাধারণত সেলফি তুলতে আসার জন্যই এমন সাহসিকতা দেখায় ভক্তরা। তবে সেই পনেরো বছরের ছেলেটির উদ্দেশ্য ছিল সুস্মিতাকে অশ্লীলভাবে ছোঁয়ার। তবে এই বয়সেই নিজেকে ওয়ার্ক আউটের মাধ্যমে মেনটেন করা সুস্মিতা কারও থেকে কম যান না।

নিজের তৎপরতার কারণে তিনি বুঝতে ছেলেটি সুস্মিতার দু’টি পায়ের মাঝে ছোঁয়া চেষ্টা করছে। সঙ্গে সঙ্গে ধরে ফেলেন ছেলেটির হাত। তারপরই চমকে যান তিনি। আশা করেননি একটি পনেরো বছরের ছেলেকে তিনি এমন অবস্থায় ধরবেন। ছেলেটিকে ধরতেই গলা ধরে হাঁটতে হাঁটতে একপাশে নিয়ে যান।

এবং বলেন, “আমি যদি এখন পুলিশের কাছে যাই তাহলে তোমার জীবন নষ্ট হয়ে যাবে।” সঙ্গে সঙ্গে ছেলেটি বলতে থাকে সে কিছু করেনি। সুস্মিতার চাপাচাপি করায় সে স্বীকার করে নিজের ভুল। এবং কথা দেয় সে আর কখনও এমন কাজ করবে না। যদিও সুস্মিতা তাকে খানিক হালকা হুমকিও দেন।

ভবিষ্যতে এমন কাজ আর করলে তিনি ছেলেটির মুখ চিনে রেখেছেন। সেই সময় সঠিক পদক্ষেপ নিতে তার এক ফোঁটাও সময় লাগবে না। সুস্মিতা এভাবেই জনসমক্ষে হেনস্তা থেকে বেঁচেছিলেন।

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

1
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...