Saturday, October 24, 2020
- Advertisement -
Home বলিউড সুশান্ত ইস্যুতে চার নায়িকাকে এনসিবিতে তলব

সুশান্ত ইস্যুতে চার নায়িকাকে এনসিবিতে তলব

আনিফা আরশি:

বলিউডের মাদক কাণ্ডে এবার এলো চাঞ্চল্যকর মোড়। জিজ্ঞাসাবাদের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) ডেকে পাঠিয়েছে দীপিকা পাড়ুকোনসহ চার অভিনেত্রীকে। দীপিকা-ছাড়া তলব করা হয় সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং রাকুল প্রীত সিংকে। আগামী তিন দিনের মধ্যে এই চার বলিউড অভিনেত্রীকে তাদের দপ্তরে উপস্থিত হওয়ার নির্দেশ দিয়েছে এনসিবি।

দীপিকা এই মুহূর্তে গোয়ায় পরিচালক শকুন বাত্রার একটি ছবির শুটে রয়েছেন। ভারতীয় গণমাধ্যমের বিশেষ সূত্রে খবর, মঙ্গলবার পর্যন্ত ছবির শুটিং হলেও বুধবার থেকে আপাতত স্থগিত রয়েছে ছবির শুটিং।

এনসিবি সূত্রে জানা যাচ্ছে, মঙ্গলবার সুশান্তের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা জিজ্ঞাসাবাদের সময় এনসিবিকে জানান, রিয়া, শ্রদ্ধা এবং সুশান্তের জন্য তিনিই সিবিডি অয়েল (গাঁজা থেকে নিষ্কৃত তেলজাতীয় পদার্থ) কিনে দিয়েছিলেন।

এনসিবি সূত্রে আরও জানা যাচ্ছে রাকুল এবং সারার নাম বয়ানে উল্লেখ করেন মাদক কাণ্ডে অন্যতম অভিযুক্ত রিয়া চক্রবর্তী। রিয়ার বয়ান অনুযায়ী ‘কেদারনাথ’ ছবির শুটিংয়ের সময় থেকেই মাদকাসক্ত হয়ে পড়েন সুশান্ত। ওই ছবিতে সুশান্তের কো-স্টার ছিলেন সারা। সে সময় সম্পর্কেও ছিলেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ