Thursday, October 22, 2020
- Advertisement -
Home বলিউড সুশান্তের সহকারী দিশার গর্ভে সন্তানকার?চাঞ্চল্যকর তথ্য ফাঁস!

সুশান্তের সহকারী দিশার গর্ভে সন্তানকার?চাঞ্চল্যকর তথ্য ফাঁস!

আনিফা আরশিঃ বলিউডের জনপ্রিয় অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুতের আ ত্মহ’ত্যার পাঁচ দিন আগে আ ত্মহ’ত্যা করেন তার প্রা’ক্তত ম্যানেজার দিশা সালিয়ান।

মুম্বাইয়ের মালাডের একটি ব’হুতল ভবন থেকে ঝাঁ’প দিয়ে আ ত্মহ’ত্যা ক’রেছিলেন দিশা- এমনটাই প্রাথমিকভাবে অ’নুমান করা হয়েছিল। যদিও দিশার আ ত্মহ’ত্যা নিয়েও প্রশ্ন থেকেই যায়।

দিশার মৃ ত্যুর খবর শুনে ভে’ঙে প’ড়েছিলেন সুশান্ত। তার মৃ ত্যুতে শো’ক জা’নিয়ে টুইটারে লি’খেছিলেন, ‌‌‘এই খবর অবিশ্বা’স্য। দিশার আ ত্মা’র শান্তি কামনা ক’রছি। তার পরিবারের মানুষদের সা’ন্ত্বনা দেওয়ার মতো ভাষা আমা’র জা’না নাই।’

এরপর কে’দারনাথ অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ ত্যুর স’ঙ্গে তার ম্যানেজার দিশার আত্মহ ত্যার কোনো সূত্র আছে কী’ না তাও খোঁ’জার চে’ষ্টা করছে পু’লিশ। আর এর মধ্যেই বে’রিয়ে এসেছে চা’ঞ্চল্যকর ত’থ্য।

ভা’রতীয় গণমাধ্য’মে খবর প্র’কাশ হয়েছে, সুশান্তের ম্যানেজারের স’ঙ্গে নাকি অ’ভিনেতা সূরজ পা’ঞ্চোলির স’ম্পর্ক ছিল। এমন কী’, দিশা নাকি অ’ন্তঃসত্ত্বাও ছিলেন। সূরজে’র স’ঙ্গে স’ম্পর্কে জ’ড়িয়ে দিশা যাতে কোনো ভুল সিদ্ধা’ন্ত না নেন, তার জন্য প্রা’ক্তন ম্যা’নেজারকে বোঝানোর চেষ্টা করেছিলেন সুশান্ত। এমনই গু’ঞ্জণ ছ’ড়াতেই তো’লপাড় শুরু হয় সোশ্যাল মিডিয়ায়।

তবে সুশান্তের আ ত্মহ’ত্যার তদ’ন্ত ক’রতে গিয়ে মুম্বাই পু’লিশ স্প’ষ্ট জা’নিয়েছে, দিশার আত্মহ ত্যার স’ঙ্গে সুশান্তের মৃ ত্য়ুর কোনও যো’গ নেই।

গত ১৪ জুন মুম্বইয়ের বাড়ি থেকেই উ’দ্ধার করা হয় তার ঝুলন্ত ম’রদে’হ। বাড়িতে থাকা কাগজপত্র থেকে জা’না যায়, বেশ কিছুদিন ধ’রেই ডিপ্রে’শনে ভু’গছিলেন তিনি।
এর পাঁচদিন আগে আ ত্মহ’ত্যা করে সুশান্তর প্রা’ক্তন ম্যা’নেজার দিশা সালিয়ান। তাদের মৃ ত্যুকে ঘিরে রহ’স্য তৈরি হয়। তাদের একে অ’পরের মৃ ত্যুর স’ঙ্গে কোনো স’ম্পর্ক নাই, দা’বি করে পু’লি’শ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ