Thursday, October 22, 2020
- Advertisement -
Home বলিউড সুশান্তের মৃত্যু নিয়ে ধারাবাহিক ‘সার্কাস’ চলছে:তাপসী পান্নু

সুশান্তের মৃত্যু নিয়ে ধারাবাহিক ‘সার্কাস’ চলছে:তাপসী পান্নু

আনিফা আরশি:

‘সুশান্তের মৃত্যুটাকে নিয়ে সার্কাস চলছে’ এমনই মন্তব্য করলেন অভিনেত্রী তাপসী পান্নুর। বিগত আড়াই মাস থেকেই অভিনেতার রহস্যমৃত্যুর পর অনেক কঠিন সময় দেখেছে বলিউড ইন্ডাস্ট্রি। মুম্বাই পুলিশ, বান্দ্রা থানায় রেকর্ড বয়ান থেকে শুরু করে ইন্ডাস্ট্রিতে ওঠা স্বজনপোষণ, মাফিয়ারাজ, গ্যাং বিতর্ক… ক্রমাগত সমালোচিত হচ্ছেন তারকা সন্তানরা।

বাজে মন্তব্য, কাদা ছোঁড়াছুড়ি কিছুই বাদ যাচ্ছে না। সুশান্তের ব্যক্তিগত জীবন নিয়েও কাটাছেঁড়া কম হচ্ছে না! বিনোদন ইন্ডাস্ট্রি থেকে গড়িয়ে সুশান্ত এখন জ্বলন্ত রাজনৈতিক ইস্যু বললেও অত্যুক্তি হয় না বটে! সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিগত আড়াই মাসে যত আলোচনা হয়েছে, অতীতে ইন্ডাস্ট্রির আর কোনও ইস্যু এভাবে আলোচিত হয়েছে কিনা বলা দায়! আর ঠিক সেই বিষয়টিতেই আপত্তি অভিনেত্রী তাপসী পান্নুর। অভিনেত্রীর মন্তব্য ‘সার্কাস চলছে’!

সম্প্রতি এক সংবাদ মাধ্যমের কাছে মুখ খুলেছিলেন তিনি। সেখানেই সুশান্তের মৃত্যু নিয়ে যা চলছে, তাতে দুঃখপ্রকাশ করেন তিনি। তাঁর কথায়, “আমি সবসময়ে এটা মেনে এসেছি। আজও তার অন্যথা হয়নি। কারও মৃত্যুটাকে ব্যক্তিগত স্বার্থে ব্যবহার করতে আমি নারাজ। যাদের উপর আমার ক্ষোভ রয়েছে তাদের বিরুদ্ধে এটাকে এজেন্ডা করে চলার পক্ষপাতী আমি নই। কিন্তু আজকাল তো দেখি অনেকেই তা করছে! আমি সুশান্তকে বরাবর পর্দায় একজন দক্ষ অভিনেতা হিসেবে দেখে এসেছি, কিন্তু এখন দেখছি ওঁর ব্যক্তিগত জীবন, পরিবার, সম্পর্ক, লাইফস্টাইল… না জানি এরকম আরও কত কিছু নিয়ে জনসমক্ষে চর্চা করা হচ্ছে!” নাম না করে তাপসী যে এই মন্তব্যে কঙ্গনা রানাউতকেই বিঁধেছেন, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না।

প্রসঙ্গত, সম্প্রতি সুশান্ত ইস্যুতে মূল অভিযুক্ত তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তীর সমর্থনে একটি টুইট করেছিলেন তাপসী পান্নু। তাঁর বক্তব্য, দেশের আইন ব্যবস্থার উপর বিশ্বাস রাখুন। এখনও তো কেউ দোষী প্রমাণিত হয়নি। সুশান্তের সঙ্গে ন্যায় হোক রিয়ার সঙ্গেও।

‘মিডিয়া ট্রায়ালের’ বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্ট করেছিলেন অভিনেত্রী লক্ষী মাঞ্চুর। তা শেয়ার করেই সমর্থন জানিয়েছেন তাপসী পান্নু। স্বাভাবিকভাবেই রিয়া চক্রবর্তীর পাশে দাঁড়ানোর ‘সভ্য’ দেশের নেটিজেনদের একাংশের কাঠগড়ায় দাঁড়াতে হয়েছে তাপসীকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ