Sunday, November 29, 2020
- Advertisement -
Home বলিউড সুশান্তের মৃত্যুতে এক যুবতি ভক্তের আত্মহত্যা!

সুশান্তের মৃত্যুতে এক যুবতি ভক্তের আত্মহত্যা!

আনিফা আরশি:

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় স্তব্ধ গোটা ভারত। বলিউডের এই প্রণোচ্ছ্বল অভিনেতার মৃত্যু মেনে নিতে পারেননি অনেকেই। শোকাহত তার ভক্তরাও। যেন একটু বেশিই। অভিনেতার এই মৃত্যু সইতে না পেরে ও ব্যক্তিগত জীবন নিয়ে হতাশায় তারই মতো আত্মহত্যা করলেন এক তরুণী। ঘটনাটি ঘটেছে ভারতের হুগলি জেলার উত্তরপাড়ায়। বৃহস্পতিবার দুপুরে তিনি ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

ভারতের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, উত্তরপাড়ার ঘড়িবাড়ি আবাসনে থাকতেন ৩২ বছরের ওই তরুণী। নাম অরুন্ধতী দাস। আইটি সেক্টরে চাকরি করতেন তিনি। লকডাউনে চাকরিও চলে গিয়েছিল। তা নিয়ে মানসিক হতাশায়ও ভুগছিলেন। এরই মধ্যে ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর পান তিনি। গত ১৬ জুন সুশান্তকে নিয়ে একটি পোস্টে লেখেন, ‘তুমি রবে নীরবে’। অভিনেতার মৃত্যু তাকে ভেতর থেকে নাড়া দিয়ে গিয়েছিল।

বৃহস্পতিবার বাড়িতে মাংস রান্না করে অরুন্ধতী স্নান করতে যান। কিন্তু অনেকটা সময় কেটে গেলেও তিনি বাথরুম থেকে বের হননি। ডাকাডাকি করেও কোনো লাভ হয়নি। দরজা ভেঙে দেখা যায় গোসলখানায় ফাঁস লাগিয়ে ঝুলছেন তিনি। সঙ্গে সঙ্গে তাকে উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাকে বাঁচানো যায়নি।
শুধু পেশাগত জীবন নয়, অরুন্ধতীর ব্যক্তিগত জীবনও সুখের ছিল না। বছর চারেক আগে বিয়ে হয় তার। কিন্তু দুই বছরের বেশি সংসার করতে পারেননি। বছর দুই আগে বিচ্ছেদ হয় তার। এর ওপর লকডাউনে কাজ হারানোর হতাশা তিনি নিতে পারেননি। যদিও হতাশায় একেবারে চুপচাপ হয়ে যাননি। বৃহস্পতিবার সকালে মায়ের সঙ্গে স্বাভাবিক কথাবার্তা হয় তার। তিনিও মেয়ের আচরণে অন্য রকম কিছু লক্ষ্য করেননি।

কেন অরুন্ধতী আত্মঘাতী হলেন, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। শোকাহত গোটা পরিবার। শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে ওই তরুণীর ময়নাতদন্ত হবে।

সূত্র: সংবাদপ্রতিদিন।

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

1
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...