Tuesday, December 1, 2020
- Advertisement -
Home বলিউড সালমান-করণদের বয়কটের দাবিতে ৪০ লক্ষ মানুষের স্বাক্ষর!

সালমান-করণদের বয়কটের দাবিতে ৪০ লক্ষ মানুষের স্বাক্ষর!

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় উত্তাল হয়ে উঠেছে নেটদুনিয়া। ফলে দিন যত গড়াচ্ছে বলিউড তারকাদের স্বজনপ্রীতির অভিযোগ তত তীব্র হচ্ছে।

সুশান্তের মৃত্যুর পর থেকে অনেকেই সালমান খানকে দোষী সাব্যস্ত করে আসছেন। এ কারণে ‘ভাইজান’সহ করণ জোহর, যশরাজ ফিল্মসকে বয়কটের অভিযোগ তোলা হয়েছিলো আগেই। এবার শুরু হলো অনলাইন পিটিশন। এর মধ্যে সালমান-করণ জোহরদের বয়কটের দাবিতে ৪০ লাখ মানুষ স্বাক্ষর করেছেন।

এমনকি নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম, হট স্টারের মতো জনপ্রিয় প্ল্যাটফর্মেও যাতে এই সব তারকাদের কোনো ছবির প্রমোশন না হয় তার জন্যও ভেবে দেখার অনুরোধ করা হয়েছে পিটিশনে।

পিটিশনে করণ জোহর এবং যশরাজ ফিল্মসকে পুরোপুরি বয়কটের পাশাপাশি যে সব তারকা সন্তানদের এই সব প্রযোজনা সংস্থা লঞ্চ করেছে তাদেরও বয়কটের দাবি জানানো হয়েছে। অভিযোগ রয়েছে, সালমানের প্রভাবের কারণে বলিউডে কাজের ক্ষেত্রে পিছিয়ে ছিলেন সুশান্ত। অনেক ক্ষেত্রে কাজ থেকেও বাদ পড়েছেন।

এ নিয়ে বিহারের মজফফরপুরের একটি আদালতে মামলাও করেছেন আইনজীবী সুধীর কুমার। মামলায় অভিযুক্ত হিসেবে করণ জোহর, সঞ্জয় লীলা বনশালি, একতা কাপুরদের পাশাপাশি সালমানের নামও আসামির তালিকায় রয়েছে।

এদিকে সুশান্তের ভক্তরাও তার জন্ম শহর পাটনায় সালমানের বিইং হিউম্যান স্টোরের সামনে বিক্ষোভ করেছেন। সালমানের বিরুদ্ধে বিক্ষোভ হয়েছে মুম্বাইয়ে বান্দ্রায় তার বাসভবনের সামনেও।

কাই পো চে দিয়েই বলিউডে যাত্রা শুরু করেছিলেন সুশান্ত সিং রাজপুত। এরপর এমএস ধোনি, পিকে, রবতা, কেদারনাথ ছিঁছোড়ে-র মতো সিনেমায় অভিনয় করেছেন।

গত ১৪ জন মুম্বাইয়ের বান্দ্রার নিজ ফ্ল্যাটে আত্মহত্যা করেন সুশান্ত। তার আত্মহত্যার কারণ জানতে তদন্ত করছে পুলিশ। এখন পর্যন্ত পুলিশ ১৩ জনের বয়ান রেকর্ড করেছে। এছাড়া তার প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

1
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...