Monday, September 28, 2020
- Advertisement -
Home খেলাধুলা সামাজিক মাধ্যমে পোস্ট করা ছবিতে খারাপ মন্তব্যে পাত্তা দিচ্ছে না ক্রিকেটার সাকিব...

সামাজিক মাধ্যমে পোস্ট করা ছবিতে খারাপ মন্তব্যে পাত্তা দিচ্ছে না ক্রিকেটার সাকিব আল হাসানের পরিবার

যুক্তরাষ্ট্রের একটি সূর্যমুখী ফুলের বাগানে সাকিব আল হাসান ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরছবির উৎস,FACEBOOK PAGE OF SAKIB UMMEY AL HASAN
ছবির ক্যাপশান,
যুক্তরাষ্ট্রের একটি সূর্যমুখী ফুলের বাগানে সাকিব আল হাসান ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশির

শিশু কন্যার ছবি দেয়ার পর যারা বাজে বা আপত্তিকর মন্তব্য করেছেন, পাবলিক ফিগার হিসাবে সেসব মন্তব্য পাত্তা দেয় না বাংলাদেশি ক্রিকেটার সাকিব আল হাসানের পরিবার। বরং এই ব্যাপারটিকে বড় করে আলোচনায় নিয়ে আসাটা পছন্দ হয়নি তাদের।

এ ব্যাপারে নিজের প্রতিক্রিয়া জানিয়ে সাকিব আল হাসানের স্ত্রী, উম্মে আহমেদ শিশির নিজের ভেরিফায়েড ফেসবুক পাতায় ইংরেজিতে একটি স্ট্যাটাস লিখেছেন।সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে সূর্যমুখী ফুলের এক বাগানে পরিবার নিয়ে ঘুরতে গিয়েছিলেন বাংলাদেশের ক্রিকেট তারকা সাকিব আল হাসান।

সেখানে তার শিশুকন্যার কয়েকটি ছবি তুলে নিজের ভেরিফায়েড ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে তিনি আপলোড করেন।মুহূর্তেই ওই ছবির নীচে অসংখ্য কমেন্ট পড়তে থাকে। এর মধ্যে কয়েকটি মন্তব্য ছিল বেশ খারাপ ইঙ্গিতপূর্ণ।

এই কমেন্টগুলোর স্ক্রিনশট শিশুটির ওই ছবির ওপর বসানো একটি পোস্ট ফেসবুকে দ্রুত ভাইরাল হয়ে যায়। ঢাকার সাইবার ক্রাইম বিভাগের পুলিশ জানিয়েছে, তারা কুরুচিপূর্ণ মন্তব্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।তবে পুরো ঘটনাটি নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন উম্মে আহমেদ সাকিব।

নিজের ভেরিফায়েড ফেসবুক পাতায় ইংরেজিতে লেখা একটি স্ট্যাটাস উম্মে আহমেদ সাকিব লিখেছেন, ”এই ব্যাপারটা নিয়ে কি ঘটছে, সে সম্পর্কে আমার কোন ধারণাই ছিল না। এটা আসলে আমাদের জন্য কোন ব্যাপার না। কারণ পাবলিক ফিগার হিসাবে আমাদের অনেক ভক্ত আর অনুসারী রয়েছে, সেখানে অবশ্যই শুভাকাঙ্ক্ষীদের পাশাপাশি সমালোচনাকারীও রয়েছে। আমরা সবসময়েই মনোযোগের কেন্দ্রে থাকি, সেটা অবশ্যই ভালো দিক।”

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ