Monday, September 28, 2020
- Advertisement -
Home বলিউড সত্য ঘটনা অবলম্বনে চলচ্চিত্রে আলিয়া ভাটের নতুন জুটি টিভি তারকা পার্থ

সত্য ঘটনা অবলম্বনে চলচ্চিত্রে আলিয়া ভাটের নতুন জুটি টিভি তারকা পার্থ

আনিফা আরশি:

জুটি প্রথা যুগ যুগ ধরে হয়ে আসছে। বলিউডে নতুন আর এক জুটি হয়ে দাঁড়াতে পারে আলিয়া-পার্থ সমথান, এমনটাই বলছেন চলচ্চিত্রের বোদ্ধারা।তেমনি ধারাবাহিকতায় বলিউডের রুপালি পর্দায় আবারো ছোট পর্দার এক তারকার অভিষেক হতে যাচ্ছে। বলিউডে এই সময়ের জোর গুঞ্জন যে, রেসুল পুকুট্টির প্রথম প্রযোজনায় নির্মিতব্য ‘পিহারবা’ সিনেমায় ‘কাসৌটি জ়িন্দেগি কি’ সিরিয়ালে অনুরাগ খ্যাত খ্যাত পার্থ সমথান বলিউডে ডেবিউ করতে যাচ্ছেন।

এই সিনেমায় বলিউড ডিভা আলিয়া ভাটের বিপরীতে অভিনয় করতে যাচ্ছে পার্থ সমথান। প্রথমে এই সিনেমায় আলিয়ার সঙ্গে প্রথমে সদ্য প্রয়াত সুশান্ত সিংহ রাজপুতের অভিনয় করার কথা ছিল।
করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাচ্ছে। রনবীর কাপুর এবং অমিতাভ বচ্চন এর সাথে বিগ বাজেটের এই সিনেমা পরিচালনা করেছেন অয়ন মুখ্যার্জি।

অন্যদিকে সঞ্জয় লীলা বানসালীর ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র শুটিং শুরু হবে কিছুদিন পরে। অন্যদিকে পার্থ ‘কাসৌটি জ়িন্দেগি কি’ থেকে আগামী অক্টোবরেই বিদায় নিচ্ছেন বলে জানা গেছে। তাই ধারনা করা হচ্ছে আগামী নভেম্বরেই শ্যুটিং শুরু হচ্ছে ‘পিহারবা’ সিনেমায়।

ছোট পর্দা থেকে বড় পর্দায় অনেক অভিনেতাই এসেছেন। এর আগে শাহরুখ খান, ইরফান খান, বিদ্যা বালান, সুশান্ত সিং রাজপুত সহ অনেকেই বড় পর্দায় এসে নিজের দক্ষতা দিয়ে জায়গা করে নিয়েছেন। এরই ধারাবাহিকতায় এবার পার্থের কেরিয়ার কোন দিকে মোড় নেয়, সেটাই দেখার বিষয়।সত্য ঘটনা অবলম্বনে ভারত-চিন যুদ্ধের ব্যাকড্রপে সিনেমার গল্প। ‘পিহারবা’ সিনেমার গল্প ভারত-চীন যুদ্ধের আলোচিত ক্যাপ্টেন হরভজন সিংহের ঘটনা নিয়ে গড়ে উঠেছে। সিনেমায় হরভজনের চরিত্রে পার্থকে ভাবা হয়েছে বলে জানা গেছে। ক্যাপ্টেন হরভজন সিংহকে নিয়ে একটি শর্টফিল্মও হয়েছে আগে ‘প্লাস মাইনাস’ নামে। এবার বড় পর্দায় যুদ্ধের পটভূমিকায় ভালোবাসার গল্পের সিনেমা কতোটা আলোড়ন তুলতে পারে সেটাই এখন দেখার বিষয়।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ