Monday, September 21, 2020
- Advertisement -
Home টেলিভিশন শোবিজের অসহায় মানুষের পাশে রিচি-তিন্নি-জাহিদ-মৌ

শোবিজের অসহায় মানুষের পাশে রিচি-তিন্নি-জাহিদ-মৌ

বিনোদন প্রতিবেদকঃ

এর আগে ২২ জন প্রবাসী তারকাশিল্পী বাংলাদেশের মানুষের শুভ কামনায় কবিতা ভিডিও করেছিলেন। প্রিয় মাতৃভূমি বাংলাদেশকে নির্দেশ করে এই করোনাকালে এসব আশি-নব্বই দশকের শোবিজ রাজত্ব করা শিল্পী নিজ ঘরে থেকে তৈরি করেছিলেন সেই ভিডিওটি।
১৮ এপ্রিল সন্ধ্যায় ডিয়াজ ইবিজ ইউটিউব চ্যানেলে সহস্র সুমনের লেখা এ যাত্রায় বেঁচে গেলে কবিতা ভিডিওটি আপলোড করে পরে ফেসবুকে অবমুক্ত হয়। আবারও টনি ডায়েসের পরিকল্পনা ও পরিচালনায় ও ফারিয়া হোসেনের রচনায় একই চ্যানেলে অবমুক্ত হলো এবার না দেখা বন্ধুদের জন্য একটি ভিডিও। ভিডিওটিতে পর্দার পেছনের মানুষের পাশে দাঁড়াতে ফান্ড রাইজিংয়ের আহ্বান জানানো হয়।

নেপথ্যের মানুষের মধ্যে রয়েছেন মেকাপম্যান, প্রোডাকশনের মানুষ, ক্যামেরা পার্সন, কস্টিউম ডিজাইনার, লাইটিংম্যানসহ অনেকেই। তাদের পাশে সবাইকে দাঁড়াতে আহ্বান জানিয়েছেন জামাল উদ্দিন হোসেন, রওশন আরা, রেখা আহমেদ, কাজী উৎপল, ডলি জহুর, শামসুল আলম বকুল, শিরীন বকুল, আফরোজা বানু, মহসিন রেজা, জাহিদ হাসান, মৌ, কংকন, টনি ডায়েস, লুৎফুন নাহার লতা, মিলা হোসেন, অপি করিম, ফারিয়া হোসেন, রিচি, শামীম শাহেদ, তিন্নি, শ্রাবন্তী, শায়লা খান, তমালিকা কর্মকার, প্রিয়া ডায়েস, সালমা রোজী, ফরহাদ হোসেন ও খাইরুল ইসলাম পাখি। জাহিদ হাসান বলেন, এই দুঃসময়ে সেই অদেখা বন্ধুদের দিকে হাত বাড়িয়ে দিতে পারি আমি, আপনি সবাই। বন্ধু হয়ে, সমব্যাথী হয়ে বা সহযাত্রী হয়ে। টনি ডায়েস বলেন, আমরা ইন্ডাস্ট্রির সবাই তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি। আমিও আছি।

আপনি আসেন তো ভিডিওটি নির্মাণ ও পরিকল্পনায় টনি ডায়েস। আবহ সংগীতে মারভিন অধিকারী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ