Saturday, November 28, 2020
- Advertisement -
Home ঢালিউড শাকিবের বিরুদ্ধে সাইবার ইউনিট(ডিএমপি)'তে দিলরুবা খানের অভিযোগ

শাকিবের বিরুদ্ধে সাইবার ইউনিট(ডিএমপি)’তে দিলরুবা খানের অভিযোগ

বিনোদন প্রতিবেদক:

সময়ের সাথে সাথে হাজারো মৌলিক গান দর্শকদের মনে জায়গা করে নিয়েছে, সঙ্গে গায়ক গায়িকাও জায়গা করেছে দর্শকদের মনের মনিকোঠায়।তেমনি শ্রোতাপ্রিয় একটি গান ‘পাগল মন মনরে মন কেন এত কথা বলে’। আহমেদ কায়সারের লেখা গানটির সুর করেছেন আশরাফ উদাস। এতে কণ্ঠ দেন সংগীতশিল্পী দিলরুবা খান।

শ্রোতাপ্রিয় গানটি রিমেক করে ‘পাসওয়ার্ড’ সিনেমায় ব্যবহার করা হয়। প্রযোজনার পাশাপাশি সিনেমাটিতে অভিনয় করেন শাকিব খান। কথা পরিবর্তন করে রিমেক করার পর এ গানটিও ব্যাপক সাড়া ফেলে।

কিন্তু অনুমতি ছাড়া গান ব্যবহার করার কারণে চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ দায়ের করেছেন সংগীতশিল্পী দিলরুবা খান।

দিলরুবা খান বলেন—গানটি আমাদের অনুমতি না নিয়ে সিনেমায় ব্যবহার করেছেন। এতে আমাদের মিউজিক ও গানের কিছু অংশ ব্যবহার করা হয়েছে। এরপর এটি রবিতে দিয়ে দিয়েছেন। আমাদের দেশের শিল্পীদের বুড়ো বয়সে ভিক্ষা করতে হয়। তাদের অধিকার সঠিকভাবে দিলে আর শেষ বয়সে ভিক্ষা করতে হতো না। এই গানের গীতিকার, সুরকার ও আমি মিলে এই অভিযোগ করেছি। বিষয়টি নিয়ে আমাদের আইনজীবী আইনিভাবে লড়বেন।

দিলরুবা খানের আইনজীবী ব্যারিস্টার ওলোরা আফরিন জানান, আজ রোববার (২৮ জুন) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সাইবার ইউনিটে ক্ষতিপূরণ ও আইনি ব্যবস্থার দাবি জানিয়ে এ অভিযোগ দায়ের করা হয়েছে।

মালেক আফসারি পরিচালিত ‘পাসওয়ার্ড’ সিনেমায় ব্যবহৃত এই গানে কণ্ঠ দেন অশোক সিং। এতে ঠোঁট মেলান শাকিব খান ও বুবলী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

1
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...