Saturday, September 19, 2020
- Advertisement -
Home ঢালিউড "লকডাউনের সব ধরনের বিধি-নিষেধ মেনে চলার অনুরোধ করছি" রোজিনা

“লকডাউনের সব ধরনের বিধি-নিষেধ মেনে চলার অনুরোধ করছি” রোজিনা

বিনোদন প্রতিবেদকঃ

দর্শকপ্রিয় চিত্রনায়িকা রোজিনার শুরুটা মঞ্চনাটক দিয়ে। তখন তিনি বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেন। ১৯৭৬ সালে ‘জানোয়ার’ চলচ্চিত্রে সহনায়িকা হিসেবে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। একক নায়িকা হিসেবে কাজ করেন এফ কবির পরিচালিত ‘রাজমহল’ চলচ্চিত্রে।

২০ এপ্রিল রাজবাড়ী জেলার গোয়ালন্দে জন্মগ্রহণ করেন রোজিনা। প্রতি বছর বেশ জমকালো আয়োজনে জন্মদিন পালন করলেও এবারের জন্মদিনটি একেবারে সাদামাটা কাটিয়েছেন কারণ দেশের দুঃসময়ে সবাই বেঁচে থাকার লড়াই করছেন। তাই এবারের জন্মদিন ঘিরে ছিলোনা কোনো আয়োজন। বেঁচে থাকলে আগামীতে জন্মদিন পালন করবেন।

এ প্রসঙ্গে রোজিনা বলেন, ‘সবাই দোয়া করবেন পৃথিবীর মানুষ যেন বেঁচে যায়। আজ এই মুহূর্তে সংকটে রয়েছে মানবজীবন। জন্মদিনের আলাদা কোনো অনভূতি নেই। পুরো অনুভূতিজুড়ে শুধুই করোনা। যদি বেঁচে থাকি, ভবিষ্যতে জন্মদিন নিয়ে ভাবা যাবে। যে যেখানেই থাকুন, ভালো থাকুন। সরকারের দেওয়া বিধিনিষেধ মেনে চলুন। আমরা আবারও স্বাভাবিক জীবন ফিরে পাব, ইনশাআল্লাহ।’
রোজিনার অভিনয়দক্ষতা ও গ্ল্যামার দর্শককে দীর্ঘদিন মন্ত্রমুগ্ধ করে রেখেছিল। সিনেমাপ্রেমী মানুষের মনে তিনি ঠাঁই করে নিয়েছিলেন প্রথম শ্রেণির নায়িকা হিসেবে। দেশের গণ্ডি পেরিয়ে ওপার বাংলায়ও কিছু সিনেমায় কাজ করেছেন রোজিনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ