Friday, November 27, 2020
- Advertisement -
Home খেলাধুলা যুবরাজ আর ধোনিকে এক শব্দে বর্ননা করলেন ইউসুফ পাঠান

যুবরাজ আর ধোনিকে এক শব্দে বর্ননা করলেন ইউসুফ পাঠান

নিজেস্ব প্রতিবেদকঃ

ভারতের জাতীয় দলে দীর্ঘদিন ধরে সার্ভিস দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি আর যুবরাজ সিং। এর মাঝে যুবরাজ আনুষ্ঠানিক অবসর নিলেও ধোনির ক্যারিয়ার নিয়ে সবাই ধোঁয়াশার মাঝে আছে। ইনস্টাগ্রাম লাইভ সেশনে বর্ষীয়ান ক্রিকেটার ইউসুফ পাঠানের কাছে জানতে চাওয়া হয়েছিল এই দুজনের সম্পর্কে। ইরফান পাঠানের বড় ভাই হতাশ করেননি। বুদ্ধিদীপ্ত উত্তরে বেশ সাড়া জাগিয়েছেন।

করোনাভাইরাসের প্রকোপে খেলার দুনিয়া এখন স্তব্ধ। ক্রিকেট বন্ধ থাকায় অধিকাংশ ক্রিকেটার এখন একে অপরের সঙ্গে ইনস্টাগ্রাম লাইভ সেশনে অংশ নিচ্ছেন। হার্ডহিটার হিসেবে পরিচিত ইউসুফও আছেন সেই দলে। ভারতীয় ক্রিকেটের দুই মহারথীকে বোঝানোর জন্য তিনি একটা করে শব্দ ব্যবহার করেছেন। ধোনিকে তিনি চিহ্নিত করেছেন ‘ক্লেভার’ বা চালাক হিসেবে। আর যুবরাজকে বলেছেন ‘রকস্টার’। ইউসুফের এই উত্তর বেশ জনপ্রিয় হয়েছে ক্রিকেটপ্রেমীদের কাছে।

ইউসুফের কাছে কাছে জানতে চাওয়া হয়েছিল শেন ওয়ার্নের নেতৃত্ব নিয়ে। ২০০৮ সালে ওয়ার্নের নেতৃত্বেই প্রথম আইপিএলে চ্যাম্পিয়ন হয়েছিল রাজস্থান রয়্যালস। ইউসুফ বলেছেন, ‘আইপিএলে ওয়ার্নের নেতৃত্বে তিন বছর খেলেছি। অনেক স্মৃতি আছে। ম্যাচের আগে প্রতিপক্ষ ব্যাটসম্যানকে কীভাবে আউট করতে হবে, সেটা নিয়ে ওয়ার্ন আমাদের গাইড করত। আর ব্যাটসম্যানরা প্রায়ই ওয়ার্নের বলে দেওয়া উপায়েই আউট হত। কোনো বড় তারকা ছাড়াই আমরা চ্যাম্পিয়ন হয়েছিলাম। এই দলকে চ্যাম্পিয়ন করা একমাত্র ওয়ার্নের মতো ক্যাপ্টেনের পক্ষেই সম্ভব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

1
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...