Wednesday, September 23, 2020
- Advertisement -
Home বলিউড মা ও আমি একই রকম: কাজলের মেয়ে নিশা

মা ও আমি একই রকম: কাজলের মেয়ে নিশা

বলিউডের তারকা দম্পতি অজয় দেবগন-কাজলের কন্যা নিশা বেশ অল্প বয়স থেকেই আলোচনায় উঠে এসেছেন। আদুরে নিশা তাঁর স্বতন্ত্র ফ্যাশন স্টাইলের গুণে এরই মধ্যে উল্লেখযোগ্য ভক্ত-অনুরাগী জুটিয়েছেন। বাবা-মায়ের সঙ্গে তাঁর বন্ধুত্বপূর্ণ মিষ্টি সম্পর্কও মন কাড়ে অনেকের। সম্প্রতি কাজল সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে দারুণ এক ভিডিও পোস্ট করেছেন, যা নিমেষেই ভাইরাল হয়েছে।

এনডিটিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, ‘আমার সন্তানের সঙ্গে কোয়ারেন্টিন টেপস’ শিরোনামে ভিডিও প্রকাশ করেছেন কাজল। ভিডিওটি মূলত দুর্দান্ত বেশ কিছু দৃশ্যের সংমিশ্রণে তৈরি। এতে নিশার শৈশবকাল থেকে শুরু করে ১৭ বছর বয়স পর্যন্ত সময়কালের নানা চিত্র উঠে এসেছে।

ভিডিওটির নেপথ্যে নিশার কণ্ঠে বাবা-মা কীভাবে তাঁকে মিডিয়ার ঝলকানি থেকে দূরে রেখেছেন, বাবা অজয় দেবগনের সঙ্গে তাঁর সম্পর্ক ও মা কাজল তাঁকে কেমন পরামর্শ দেন, তা উঠে এসেছে। ভিডিওর শুরুতেই নিশা জানান, এখনো তিনি সত্যিকার অর্থে নিজেকে খুঁজে বেড়াচ্ছেন, বিশেষত মনোযোগ সহকারে বেড়ে ওঠা। নিশা বলেন, ‘যদিও আমার বাবা-মা আমাকে এ সম্পর্কে বেশ অন্ধ করে তুলেছিলেন।’ অজয় দেবগন এবং কাজলের ঘরে যুগ নামে একটি ছেলেসন্তানও রয়েছে।

বাবার পরামর্শ নিজের চলার পাথেয় জানিয়ে নিশা বলেন, ‘তিনি আমাকে সর্বদা বিশ্বাস করতে বাধ্য করেছিলেন যে কঠোর পরিশ্রম করলে আমি সব করতে পারি। আমি সব সময় অনুভব করি, আমি যা-ই করি না কেন তাতে যেন আমার বাবা-মায়ের প্রতিফলন ঘটে এবং আমার সবকিছু যেন আতশ কাচের নিচে থাকে। এমন অনেক লোক আছেন যাঁরা আমার সম্পর্কে সুন্দর, মিষ্টি কথা বলেন, কিন্তু আমি সত্যিই এসবের প্রাপ্য বলে মনে করি না।’

এরপর ভিডিওতে কাজল জানান, তিনি ‘উদ্বিগ্ন মা’ থেকে ক্রমেই ‘শীতল মা’-তে পরিণত হয়েছেন। আর কাজলের সঙ্গে নিজের সমীকরণের কথা বলতে গিয়ে নিশা বলেন, ‘আমি মনে করি, আমি ও আমার মা একে অপরের মতো। তিনি নিজেকে যতটা শীতল বলেন, তিনি তাঁর চেয়ে বেশি শীতল।’

নিশা সিঙ্গাপুরে পড়াশোনা করেন ও বর্তমানে পরিবারের সঙ্গে মুম্বাইয়ে অবস্থান করছেন। ২০১৮ সালে নিশা যখন স্কুলে যোগ দেন, তখন কাজল এক সাক্ষাত্কারে জানান, নিশা বাড়ি ছেড়ে চলে যাওয়ার বিষয়টি তাঁর চেয়ে অজয় দেবগনের পক্ষে মেনে নেওয়া আরো কঠিন। নিশা বলিউডে যোগ দিতে চান কি না সে বিষয়ে কিছু জানাননি কাজল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ