Thursday, October 22, 2020
- Advertisement -
Home ঢালিউড মানসিক কষ্টে আছেন চিত্রনায়িকা পপি

মানসিক কষ্টে আছেন চিত্রনায়িকা পপি

বিনোদন প্রতিবেদকঃ

বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করেছে করোনা ভাইরাস। এরই মধ্যে বাংলাদেশে এই ভাইরাসে বেশ কয়েকজন মারা গেছেন। আতঙ্ক ছড়িয়ে পড়েছে দেশজুড়ে। করোনা মোকাবেলায় ইতিমধ্যে দেশের শিক্ষা প্রতিষ্ঠানসহ অফিস-আদালত বন্ধ ঘোষণা করা হয়েছে। চলছে লকডাউন।

দেশের এই চলমান লকডাউনের ফলে বেশ বিপাকে পড়েছেন দিনমুজুর সহ খেটে খাওয়া অনেক স্তরের মানুষ। যার মাঝে চলচ্চিত্রের বিভিন্ন সংগঠনের মানুষও রয়েছেন।
বিভিন্ন সময় বিভিন্ন মাধ্যমে সহযোগিতা পেলেও লকডাউন দীর্ঘ হওয়ার কারণে ক্রমশই তারা বিপাকে পড়ছেন। আর তাদের এই অবস্থা দেখে মন ভালো নেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নায়িকা পপির।
পপির সাথে আলাপ হলে তিনি বলেন, দেশের এই সার্বিক অবস্থাতে আসলে কেউ ভালো নেই। আমার জায়গা থেকে যদি আমি বলতে চাই তাহলে আমি বলবো যাদের মাধ্যমে আজকে আমি পপি তাদের কস্ট দেখে আমার আর ভালো লাগছে না। চলচ্চিত্রের অবস্থা এখন এমনিতেই ভালো নেই। আগের মতো তেমন কাজও নেই। এর মাঝে করোনার কারণে সব শুটিং বন্ধ। চলচ্চিত্রের প্রোডাকশন বয় থেকে শুরু করে ট্যাকনিশিয়া সহ অনেকেই বেশ খারাপ অবস্থায় দিন পার করছেন।

পপি আরো বলেন, আমি এখন আছি আমার এলাকা খুলনাতে। আমি চাইলেও তাদের জন্য তেমন কিছু করতে পারছি না। তবে যারা ঢাকায় আছেন এবং যারা চলচ্চিত্রে মোটামুটি সচ্ছল তাদের কাছে আমার অনুরোধ রইলো যেন তারা এই মহামারিতে আমাদের চলচ্চিত্রের ঐ মানুষগুলোর পাশে থাকেন।
এদিকে সরকারের প্রতি অনুরোধ জানিয়ে পপি বলেন, আসলে দেশের বিভিন্ন ক্ষেত্রের মানুষের জন্য সরকার বিভিন্ন প্রনোদনা ঘোষণা করছেন। আমাদের চলচ্চিত্রেরর মানুষের জন্য সরকারের উচিত একটু সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া।
এদিকে পপি তার নিজ এলাকা খুলনাতে নিয়মিত অসহায় মানুষকে নানা ভাবে সহযোগিতা করে যাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ