Monday, January 25, 2021
- Advertisement -
Home সাউথ ইন্ডিয়ান মহেশ বাবুর বাড়িতে উপহার পাঠালেন ‘ন্যাকামি খ্যাত’ সুন্দরী রাশমিকা!

মহেশ বাবুর বাড়িতে উপহার পাঠালেন ‘ন্যাকামি খ্যাত’ সুন্দরী রাশমিকা!

করোনার এই সংকটকালে কর্নাটকে নিজের বাড়িতে সময় পার করছেন দক্ষিণী সিনেমার অভিনেত্রী রাশমিকা মান্দানা। এর মধ্যে বন্ধু মহেশ বাবুর জন্য বিশেষ উপহার পাঠালেন তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, রাশমিকা মান্দানা বাস্কেট ভর্তি সু-স্বাদু ফল পাঠিয়েছেন। তাতে রয়েছে—অ্যাভোকাডোস, আমের আচার প্রভৃতি। উপহারের সঙ্গে হাতে লেখা একটি চিরকুটও পাঠিয়েছেন তিনি।

রাশমিকার কাছ থেকে উপহার পেয়ে মহেশ বাবু ও তার স্ত্রী নম্রতা ভীষণ খুশি। এক টুইটে রাশমিকাকে ধন্যবাদ জানিয়ে নম্রতা লিখেছেন—সু-স্বাদু ফল পাঠানোর জন্য অসংখ্য ধন্যবাদ রাশমিকা। মহামারি করোনাকালে প্রথম উপহার পেলাম।

রাশমিকা ‘সারিলেরু নীকেবারু’ সিনেমায় মহেশ বাবুর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন। এটি পরিচালনা করেন অনিল রবিপুরী। এতে আরো অভিনয় করেছেন—প্রকাশ রাজ, বিজয়াশান্তি, রাজেন্দ্র প্রসাদ প্রমুখ।

রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভীষ্ম’। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন নিথিন। বর্তমানে রাশমিকার হাতে কন্নড় ভাষার ‘পোগাড়ু’, তেলেগু ভাষার ‘সুলতান’ ও তামিল ভাষার ‘পুষ্প’ সিনেমার কাজ রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ

আকবরের সিনেমাকে কেন্দ্র করে ডিপজল জয়ের হাতিহাতি

0
১৪ তারিখ থেকে সাভারের ফুলবাড়িয়ায় ডিপজলের শুটিং হাউসে শুরু হয়েছে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মানুষ কেন অমানুষ’ চলচ্চিত্রের কাজ। ডিপজলের প্রযোজনা প্রতিষ্ঠান অমি বনি...