Monday, September 28, 2020
- Advertisement -
Home ঢালিউড বড় পর্দায় নেই শাকিব খান !

বড় পর্দায় নেই শাকিব খান !

ঈদ আর ঈদের সিনেমা মানেই শাকিব খান। গেল ১৫ বছরে এই নিয়মের একটুও হেরফের হয়নি। তবে এই দীর্ঘ একটা নিয়মের হেরফের ঘটিয়ে দিলো করোনা ভাইরাস। এই ভাইরাসের কারণে এবার বাংলাদেশের ইতিহাসে প্রথমবারের মতো ঈদুল ফিতরে সব সিনেমা হল বন্ধ থাকছে। আর সে কারণেই ১৫ বছর পর এবারের ঈদের বড় পর্দায় দেখা যাবে না শাকিব খানকে।

ঈদে মুক্তির অপেক্ষায় ছিলো শাকিব খানের ‘বিদ্রোহী’ শিরোনামের একটি সিনেমা। যদিও ঈদের সিনেমা হিসাবে ‘বিদ্রোহী’ নিয়ে নিজের নামের সঙ্গে খুব একটা আশাবাদী ছিলেন না ঢাকাই সিনেমার এই শীর্ষ নায়ক। তাই বেশ তাড়াহুড়ো করেই চমক হিসাবে ‘নবাব এলএলবি’ শিরোনামের একটি সিনেমার ঘোষণা দেন তিনি। ঈদে মুক্তির জন্য ২৮ মার্চ থেকে শুটিং শুরুর কথা থাকলেও দেশের করোনা পরিস্থিতির কারণে তা আর সম্ভব হয়নি।

সব স্বাভাবিক থাকলে এবার শাকিব খানের সঙ্গে প্রথমবারের মত ঈদের সিনেমার মুক্তির মিছিলে ছিলো ঢাকাই সিনেমার অন্যতম দুইজন জনপ্রিয় নায়ক আরিফিন শুভ ও সিয়াম আহমেদের সিনেমা। অন্য সব ঈদে একক রাজত্ব করলেও এবার বড় বাজেটের ‘মিশন এক্সট্রিম’ ও ‘শান’ সিনেমার সঙ্গে প্রতিযোগিতা করেই রাজত্ব ধরে রাখতে হতো শাকিবের।

আর সে কারণেই তিনি ‘বিদ্রোহী’ সিনেমা নিয়ে ঈদে আশাবাদী ছিলেন না। তাই এই প্রতিযোগিতায় রাজত্ব ধরে রাখতে মাহি-স্পর্শিয়াকে নিয়ে ‘নবাব এলএলবি’র ঘোষণা দেন একবারেই শেষ সময়ে এসে। তবে দেশের করোনা পরিস্থিতি অনেক বছর বাদে ঢাকাই সিনেমার বাজারে এমন একটা প্রতিযোগিতাটাই হতে দিলো না। তবে শাকিব ভক্তদের ঈদে হতাশ হওয়ার কিছু নেই। বড় পর্দায় না দেখা গেলেও ঈদের ৭ দিন জুড়েই ছোট পর্দায় থাকছে খান সাহেবের রাজত্ব। দেশের প্রতিটি টেলিভিশন চ্যানেলে ঈদের একাধিক সিনেমা দেখা যাবে শাকিব খানকে।

করোনার এই সময়ে গুলশান ২ নাম্বারের বাসায় ব্যায়াম করে আর সিনেমা দেখে সময় কাটাচ্ছেন শাকিব খান। তিনি জানিয়েছেন, এবার ঈদে নতুন সিনেমা মুক্তি না পেলেও টিভিতে অনেকগুলো পুরাতন সিনেমা মুক্তি পাচ্ছে। ঈদে সবগুলো চ্যানেল ঘুরে নিজের পুরোনো ছবিগুলো এক ঝলক দেখে নেব।

- Advertisment -

সর্বশেষ