Sunday, December 6, 2020
- Advertisement -
Home বিবিধ বিপাকে ট্রাম্প, নীল ছবির অভিনেত্রীকে দিতে হবে ৩৩ লাখ টাকা

বিপাকে ট্রাম্প, নীল ছবির অভিনেত্রীকে দিতে হবে ৩৩ লাখ টাকা

এবার এক নীলছবির অভিনেত্রীকে প্রায় ৩৩ লক্ষ টাকা দিতে হবে ডোনাল্ড ট্রাম্পের। এক মার্কিন আদালত এই নির্দেশ দিয়েছে। স্টর্মি ড্যানিয়েলস নামের ওই নীল ছবির অভিনেত্রী দাবি করেছেন, ট্রাম্পের সঙ্গে তার সম্পর্ক ছিল। যদিও ট্রাম্প এ বিষয়টি অস্বীকার করেছেন।

সিএনএন-এর এক রিপোর্টে বলা হয়েছে, ৪১ বছর বয়সী স্টর্মি ড্যানিয়েলস ট্রাম্পের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন। পড়ে সেই মামলা বাতিল করা হয়। এবার আদালত জানিয়েছে, বিচারের সময় ড্যানিয়েলদের যে টাকা পয়সা খরচ হয়েছিল তা ট্রাম্পকে দিতে হবে।

ক্যালিফোর্নিয়ার আদালত ট্রাম্পকে ৩৩ লাখ টাকা দেওয়ার নির্দেশ দিয়েছেন। ড্যানিয়েলসের আইনজীবী আদালতের এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন। রায়ের পরে স্টর্মি ড্যানিয়েল টুইট করে লেখেন, আরও একটি জয়!

ট্রাম্পের বিরুদ্ধে মামলা করার পরে, স্টর্মি ড্যানিয়েলস একটি বইও লিখেছিলেন, যেখানে তিনি ট্রাম্পের সঙ্গে তাঁর সম্পর্কের কথা প্রকাশ্যে লেখেন। এই বইটি নিয়ে সেই মুহূর্তে চর্চা কম হয়নি।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

6
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...