Saturday, November 28, 2020
- Advertisement -
Home টালিউড বন্ধ হচ্ছে কলকাতার ৪ সিরিয়াল

বন্ধ হচ্ছে কলকাতার ৪ সিরিয়াল

বিনোদন প্রতিবেদক:

লকডাউনের কারণে কলকাতায় সমস্ত সিরিয়াল ও সিনেমার শ্যুটিং বন্ধ। কবে যে পরিস্থিতি ফের স্বাভাবিক হবে, সে উত্তর প্রায় কেউ জানে না। এরই মাঝে কলকাতার বেশ কয়েকটি বাংলা সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার খবর শোনা যাচ্ছে। আচমকা এমন খবরে অনেক কলাকুশলীই ক্ষোভ প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়াতে।

শোনা যাচ্ছে, ‘নিশির ডাক’, ‘মঙ্গলচণ্ডী’, ‘কনককাঁকন’ ও ‘চিরদিনই আমি যে তোমার’-এই ৪টি বাংলা ধারাবাহিক বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে নির্দিষ্ট চ্যানেল কর্তৃপক্ষ। পরিবর্তে অন্য কিছু হিন্দি ধারাবাহিক বাংলায় ডাব করে দেখানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেও শোনা যাচ্ছে। যদিও নির্দিষ্ট চ্যানেল কর্তৃপক্ষের তরফে এবিষয়ে এখনও কিছু জানানো হয়নি।

তবে চলতি সিরিয়াল বন্ধ করে দেওয়ার মতো এমন সিদ্ধান্তে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন রুদ্রনীল ঘোষ, মানালি দে সহ আরও অনেক শিল্পী।
যে ৪ টি ধারাবাহিক রাতারাতি বন্ধ করে দেওয়ার খবর শোনা যাচ্ছে। সেই ধারাবাহিক গুলোর সঙ্গে টলিপাড়ার বহু কলাকুশলীর রুচি-রুটি জড়িয়ে রয়েছে। আচমকা এমন সিদ্ধান্তে তাঁদের ভবিষ্যৎ কী হবে তা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই।

সুত্র/কালেরকন্ঠ

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

1
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...