বড় পর্দায় ডিপজলকে সঙ্গি করে আসছে দিতি

340
1512

আনিফা আরশি:

ঢাকাই সিনেমা’র তিলোত্তমা নায়িকা হিসেবে সমাদৃ’ত ছিলেন দিতি। যার পুরো নাম পারভীন সুলতানা দিতি। ২০১৬ সালের ২০ মা’র্চ তিনি মৃ’ত্যুবরণ করেন। মৃ’ত্যুর চার বছর পর মুক্তির মিছিলে যোগ দিচ্ছে এই অ’ভিনেত্রীর সিনেমা।

আগামী সপ্তাহে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা পড়ছে ‘এ দেশ তোমা’র আমা’র’ নামের ছবিটি। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অ’ভিনয় করেছেন দিতি। বলা যেতে পারে এটাই তার অ’ভিনীত শেষ সিনেমা। এ ছবির পরিচালক এফ আই মানিক। তিনি জানান, অনেকদিন ধরেই ছবিটি সং’কটের মুখে ছিলো।

অবশেষে সবকিছু গুছিয়ে এনেছি। আগামী সপ্তাহে সেন্সরে পাঠানোর প্রস্তুতি নিয়েছি। ইচ্ছে আছে করো’না শেষে দেশের সিনেমা হল চালু হলেই ছবিটি মুক্তি দেবো।’ছবিতে দিতির অ’ভিনয় প্রসঙ্গে পরিচালক বলেন, ‘এই ছবিতে দিতির চরিত্রটি দারুণ।

দর্শক ছবিটি দেখলে নতুন করে উ’পলব্ধি করবেন কতো শক্তিশালী অ’ভিনেত্রী ছিলেন দিতি।’ দিতি মা’রা যাওয়ার কয়েক মাস আগে ছবিটির শুটিং শেষ হয়। তখন এটি ৩৫ মিলিমিটারে শুট হয়েছিল। সেটিকে আবার ডিজিটালে ট্রান্সফার করা হয়। মূলত, এসব কারণেই ছবিটি শেষ করতে সময় লেগেছে।

340 COMMENTS

  1. [url=https://azithromycin.stream/]zithromax online buy[/url] [url=https://tretinoin.site/]where can i buy retin a gel[/url]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here