Monday, September 21, 2020
- Advertisement -
Home ঢালিউড ফারুকীর ‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমায় এ আর রহমান

ফারুকীর ‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমায় এ আর রহমান

বাংলাদেশের জনপ্রিয় পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর নতুন সিনেমা ‘নো ল্যান্ডস ম্যান’র সঙ্গে যুক্ত হয়েছেন অস্কারজয়ী সংগীতজ্ঞ এ আর রহমান।

সিনেমাটিতে সংগীত পরিচালনার পাশাপাশি সহ-প্রযোজক হিসাবেও থাকছেন বলিউডের এই গায়ক। সম্প্রতি বিনোদন ম্যাগাজিন ভ্যারাইটিকে এমন তথ্য নিশ্চিত করেছেন এ আর রহমান।

‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমায় যুক্ত হওয়া প্রসঙ্গে এ আর রহমান জানিয়েছেন, সময় সর্বদা নতুন পৃথিবী আর আইডিয়ার জন্ম দেয়। নতুন পৃথিবীতে নতুন চ্যালেঞ্জ আর নতুন গল্পও উঠে আসে। এটি তেমনই একটি গল্প।

আলোচিত এই সিনেমাটিতে এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকী, অস্ট্রেলিয়ান অভিনেত্রী মেগান মিচেল ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান রহমান খান।

জানা গেছে, ‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমায় দক্ষিণ ভারতীয় একজনের সঙ্গে অস্ট্রেলিয়ান এক নারীর গল্প বলা হয়েছে। সেকারণে সিনেমাটি নির্মিত হবে ইংরেজি ভাষায়।

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের করছেন বলিউডের মেধাবী অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং গুরুত্বপূর্ণ নারী চরিত্রে অভিনয় করছেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী মিশেল মেগান। তবে তাহসান খান কি চরিত্রে অভিনয় করেছেন তা এখনো জানা যায়নি।

এরই মধ্যে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক ও অস্ট্রেলিয়ার সিডনিতে সিনেমাটির ৮০ ভাগের বেশি দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। শুটিং শেষ হওয়ার আগেই এরইমধ্যে একাধিক ফেস্টিভ্যালে পুরস্কার পেয়ে শুরু থেকেই আলোচনায় আছে ‘নো ল্যান্ডস ম্যান’।

সিনেমাটি প্রযোজনা করেছেন মোস্তফা সরয়ার ফারুকীর প্রতিষ্ঠান ‘ছবিয়াল’, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, স্কয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী, নওয়াজউদ্দিন সিদ্দিকির প্রতিষ্ঠান ‘ম্যাজিক ইফ ফিল্মস’, শ্রীহারি সেঠ ও বাংলাদেশের বঙ্গ। সবশেষ সিনেমাটির প্রযোজনার সঙ্গে যুক্ত হলেন এ আর রহমান।

- Advertisment -

সর্বশেষ