Saturday, December 5, 2020
- Advertisement -
Home বলিউড পোশাকের ফাঁক দিয়ে প্রিয়াঙ্কার নিতম্বে নিকের হাত! ভাইরাল ফটো দেখে নেটিজেনের ক্ষোভ!

পোশাকের ফাঁক দিয়ে প্রিয়াঙ্কার নিতম্বে নিকের হাত! ভাইরাল ফটো দেখে নেটিজেনের ক্ষোভ!

আনিফা আরশি:

সারা বিশ্বে জনপ্রিয় তারকা জুটিদের মধ‍্যে অন‍্যতম নিক জোনাস (nick jonas) ও প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra)। ২০১৮ তে বিবাহবন্ধনে আবদ্ধ হন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। নিজের থেকে বয়সে ছোট নিককে বিয়ে করায় বহু সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল প্রিয়াঙ্কাকে।এমনকি এখনও তাঁদের নিয়ে ট্রোল অব্যাহত রয়েছে। তবে সেসবকে কোনওদিনই পাত্তা দেননি অভিনেত্রী। একে অপরের সঙ্গে দিব্যি সুখেই রয়েছেন। সংসারও করছেন চুটিয়ে। তবে এখনও মাঝে মাঝেই সংবাদ শিরোনামে উঠে আসেন নিক প্রিয়াঙ্কা জুটি।

View this post on Instagram

Expectation vs. Reality 📸- @divya_jyoti

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

বিয়ের পর থেকে বহুবার লাইমলাইটে এসেছেন নিক ও প্রিয়াঙ্কা। তাঁদের বেশ কিছু ফটোশুট নিয়ে বিতর্কও তৈরি হয়েছে। তবে তা চূড়ান্তে পৌঁছায় ২০১৯ এর কান চলচ্চিত্র উৎসবে তোলা এই সেলেব জুটিং একটি ফটোশুটের জন‍্য।

সেই বছর কানে ডেবিউ করেছিলেন প্রিয়াঙ্কা। তার উপর নববধূ। কানের রেড কার্পেটের জন‍্য আদ‍্যোপান্ত বিদেশি ঘরানার পোশাকই বেছে নিয়েছিলেন পিগি চপস। কমলা ঘেঁষা লাল ফুল স্লিভ ব‍্যাকলেস গাউনে কানের রেড কার্পেটে হাঁটেন অভিনেত্রী।পিঠখোলা গাউনের কাটিং একটু বেশিই বিপজ্জনক হলেও তেমন গলা শোনা যায়নি নেটজনতার।

View this post on Instagram

🧡 #Cannes2019

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

কিন্তু বাদ সাধল একটি ছবি। ফটোশুটে ক‍্যামেরার সামনেই প্রিয়াঙ্কার পোশাকের ফাঁক দিয়ে নিতম্বের দিকে আঙুল ঢুকিয়ে দিতে দেখা যায় নিককে। সেই ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ারও করেন অভিনেত্রী।

ছবিটি ভাইরাল হতেই নেটিজেনদের ক্ষোভের বারুদে আগুন লাগে। একজন ভারতীয় নারী হয়ে কিভাবে নিজের সংস্কৃতি ভুলে গিয়ে এমন ছবি তুলতে পারলেন প্রিয়াঙ্কা? প্রশ্ন তোলে নেটিজেনের একাংশ। অনেকে কটাক্ষ করে বলেন, এসব নোংরামো বেডরুমে গিয়ে করতে, সোশ‍্যাল মিডিয়ায় না।আবার অপর অংশ পালটা সুর তোলে প্রিয়াঙ্কার পক্ষেই। তাদের বক্তব‍্য, বিদেশে বিয়ে করলেও নিজের দেশের সংস্কৃতি ভোলেননি অভিনেত্রী। পোশাক দিয়ে সংস্কৃতি বিচার করা যায় না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

3
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...