Sunday, November 29, 2020
- Advertisement -
Home বলিউড পুলিশকে এক হাজার পিপিই দিলেন ফারহান

পুলিশকে এক হাজার পিপিই দিলেন ফারহান

বিনোদন প্রতিবেদক:

ভারতীয় চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, গায়ক ও অভিনেতা ফারহান আখতার করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে পুলিশ কর্মকর্তাদের এক হাজার পারসোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) দিয়েছেন। তারকাদের প্ল্যাটফর্ম ‘ট্রিং’-এ সংযুক্ত হয়ে তহবিল সংগ্রহের জন্য তিনি দাতাদের ভিডিও চ্যাট, ব্যক্তিগত ভিডিওসহ বিভিন্ন কিছুর প্রস্তাব দিচ্ছেন। সরঞ্জামের প্রথম ধাপ এরই মধ্যে মুম্বাইয়ের বাকোলা পুলিশ স্টেশনে পৌঁছেছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, ফ্যাক্টরি থেকে পিপিই বের করার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে শেয়ার করে ফারহান লেখেন, ‘অসাধারণ জনগণ, আপনাদের সহযোগিতার জন্য ধন্যবাদ। আমাদের পিপিই সরঞ্জামের প্রথম ধাপ ফ্যাক্টরি থেকে বাকোলা পুলিশ স্টেশনের দিকে যাচ্ছে। চলুন, আমাদের সম্মুখযোদ্ধাদের সুরক্ষিত করি। জয় হিন্দ।’ সেইসঙ্গে তিনি সবাইকে অনুদান দিতে আহ্বান জানান।

বার্তা সংস্থা এএনআইয়ের প্রতিবেদন অনুযায়ী, করোনাভাইরাসে ভারতের রাজ্যগুলোর মধ্যে মহারাষ্ট্র সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। এরই মধ্যে সেখানকার এক হাজার পুলিশ কর্মকর্তার শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব মিলেছে। এই ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন আট পুলিশ সদস্য।

সুত্র/Ntv

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

1
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...