Friday, October 30, 2020
- Advertisement -
Home খেলাধুলা পুনরায় করোনা টেস্টে পজিটিভ মাশরাফির

পুনরায় করোনা টেস্টে পজিটিভ মাশরাফির

নিজেস্ব প্রতিবেদক:

করোনা টেস্টে (কোভিড-১৯) আরেক দফা পজিটিভ প্রমাণিত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমান সাংসদ (নড়াইল-২) মাশরাফি বিন মর্তুজা। বেসরকারি এক প্রতিষ্ঠানে গেলসপ্তাহে করোনার ফলো আপ টেস্ট করিয়েছিলেন মাশরাফি। ফলাফল আরেক দফা পজিটিভ এসেছে।

প্রসঙ্গত, গত ১৮ জুন প্রথম দফা করোনা টেস্ট করিয়েছিলেন মাশরাফি। যার ফল হাতে এসেছিল ২০ জুন।নিশ্চিত হতে এরপর আরো এক দফা টেস্ট করিয়েছিলেন। সেখানেও ফলাফল বিপক্ষে আসলে বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। এখনো বাসায় চলছে মাশরাফির চিকিৎসা।

প্রথম দফা করোনা টেস্টে পজিটিভ হবার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তা দিয়ে সবাইকে সাবধান ও সতর্ক হতে বলেছিলেন মাশরাফি। পরে তিনি করোনা টেস্টে নেগেটিভ প্রমাণিত হয়েছেন এমন খবর প্রচার হলে তা সত্য নয় বলে জানিয়েছিলেন।

করোনা মহামারি আকার ধারণ করার পর নিজ এলাকাতে করোনা ইস্যুতে বেশ কিছু প্রশংসনীয় কাজ করেছেন মাশরাফি। করোনাকালে অসহায়দের সাহায্য করতে নিজের দীর্ঘদিনের ব্যবহৃত ব্রেসলেট নিলামে তুলেছিলেন মাশরাফি। যেখান থেকে ৪২ লক্ষ টাকা পাওয়া গেছে। এই অর্থ মাশরাফির নড়াইল ফাউন্ডেশনের মাধ্যমে অসহায়-দুস্থদের জন্য খরচ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ