Sunday, November 1, 2020
- Advertisement -
Home টালিউড পরিবারসহ করোনায় আক্রান্ত কোয়েল মল্লিক

পরিবারসহ করোনায় আক্রান্ত কোয়েল মল্লিক

আনিফা আরশিঃ দুদিন আগে সোয়্যাব পরীক্ষা হয়েছে তাদের। তাতেই করোনা পজিটিভ এসেছে। আপাতত কোয়ারেন্টাইনেই রয়েছেন তাঁরা করোনা থাবা বসল মল্লিক পরিবারে। করোনা আক্রান্ত কোয়েল মল্লিক, রঞ্জিত মল্লিক, দীপা মল্লিক ও নিসপাল সিং রানে। এদিন টুইট করে নিজেই জানালেন কোয়েল। তিনজনেই স্বেচ্ছা কোয়ারেন্টাইনে রয়েছেন। কিছুদিন ধরেই শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। শ্বাসকষ্টের মতো উপর্সগও ছিল বলে সূত্রের খবর। দুদিন আগে সোয়্যাব পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয় এবং সেই পরীক্ষার ফলই পজিটিভ এসেছে।
কিছুদিন আগেই সন্তানের মা হয়েছেন কোয়েল। তারপর থেকে বাপের বাড়িতেই ছিলেন বলে খবর। টুইটে কোয়েল লিখেছেন, ”বাবা, মা, রানে এবং আমি কোভিড ১৯-এ আক্রান্ত। কোয়ারেন্টাইনে রয়েছি।”


টলিউডে প্রথম করোনা আক্রান্ত হলেন কোয়েল ও তাঁর পরিবার। কিছুদিন আগে পুত্রসন্তানের জন্ম দেওয়ার খবর নিজেই জানিয়েছিলেন তিনি। এর মধ্যেই তাদের পরিবারে করোনা হানায় চাঞ্চল্য ছড়িয়েছে অনুরাগীদের মধ্যে।
শীঘ্রই যেন সেরে ওঠেন তাঁরা, কোয়েল টুইট করার পরই টলিউডের সহকর্মীরা রিট্যুইট করে প্রার্থনা জানিয়েছেন। কিছুদিন আগেও মানসিক স্বাস্থ্য নিয়ে লম্বা পোস্ট করেছিলেন কোয়েল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ