Saturday, September 19, 2020
- Advertisement -
Home ঢালিউড নিঁখোজ বুবলির খোঁজ মিললো

নিঁখোজ বুবলির খোঁজ মিললো

বিনোদন প্রতিবেদক:

হঠাত্ করে নায়িকাদের খবর না পাওয়াটা খুব একটা অবাক হওয়ার মতো ঘটনা নয়। নায়কদের চেয়ে নায়িকারাই এমন সংবাদের শিরোনামে বেশি আসেন। নতুন করে কাজে ফেরেন অনেকে। আবার অনেকে অবাক হওয়ার মতো ঘটনা নিয়েও সামনে আসেন। এমন ঘটনার উদাহরণও কম নয়।এমন হুট করে উধাও হওয়াটা চিত্রনায়িকা বুবলীর ক্ষেত্রেও প্রথম নয়। ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং শেষে তার আরও কয়েকটি সিনেমার কাজ শুরু করার কথা ছিল। যদিও করোনা ভাইরাসের প্রভাবে আর শুটিংয়ে অংশ নিতে পারেননি। কিন্তু করোনার এই সময়ে যখন সব তারকা সামাজিক যোগাযোগ মাধ্যমে বা কোনো কার্যক্রমের মাধ্যমে আলোচনায় আসেন সেখানে বুবলী যেন আত্মগোপনে রেখেছেন নিজেকে।
‘ক্যাসিনো’ সিনেমার আগেও অনেকদিন কোনো খোঁজ-খবর ছিল না তার।এক সাক্ষাত্কারে জানান, তিনি উধাও হয়ে যাননি। যেহেতু রেগুলার ফেসবুক ব্যবহার করেন না তাই তার খবর নিয়মিত পান না সবাই। তখন ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং করছিলেন এই জনপ্রিয় নায়িকা। আবারও নায়িকার কোনো খোঁজ নেই!তার সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না।তিনি মাঝে মধ্যে ফেইসবুকে ঢু মারলেও টুইটার, ইনিস্টাগ্রাম কোথাও নেই তিনি।এমনকি তার মুঠোফোনও বন্ধ রয়েছে।শেষ ৩১শে মে এর পরে আজ তাকে আবার খুঁজে পাওয়া গেলো ফেইসবুকে।একটি পোস্ট শেয়ার করে তিনি পরোক্ষভাবে তার ফেইসবুক বন্ধু ও ফলোয়াদের জানান দিলেন তিনি আছেন।

সত্যিই তাই !

Publicado por Shobnom Yesmin BubLy en Jueves, 18 de junio de 2020

 

এরইমধ্যে শোনা যাচ্ছে শাকিবের একটি সিনেমার গল্পের পরিবর্তনের জন্য বাদ দেওয়া হয়েছে বুবলীকে। এমনই কিছু টুকরো টুকরো খবর ডানা মেলছে নিয়মিত। আর দর্শকদের প্রত্যাশা প্রিয় নায়িকার নতুন সিনেমার খবর আবার কবে পাবেন তারা। যদিও অনেকের আশঙ্কা বুবলী হয়তো ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যাচ্ছেন।

- Advertisment -

সর্বশেষ