Friday, November 27, 2020
- Advertisement -
Home বলিউড নাতনির অর্জনে আবেগঘন হয়ে যা বললেন অমিতাভ বচ্চন

নাতনির অর্জনে আবেগঘন হয়ে যা বললেন অমিতাভ বচ্চন

বিনোদন প্রতিবেদক:

অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন দম্পতির একমাত্র মেয়ে শ্বেতা বচ্চন নন্দা আজ দারুণ আনন্দিত ও গর্বিত। কেননা তার মেয়ে নভ্য নাভেলি নন্দা নিউ ইয়র্কের ফোর্ডহাম ইউনিভার্সিটি থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন। কিন্তু করোনাভাইরাসের কারণে এ বছর কোন অনুষ্ঠানের আয়োজন করা হয়নি।

ইউনিভার্সিটিতে অনুষ্ঠান হোক বা না হোক তাতে কী? জীবনের বিশেষ এই দিনটিকে কোনভাবেই হাতছাড়া করতে চাননি নভ্য নাভেলি নন্দা। তাইতো বাড়িতেই গ্র্যাজুয়েশন পার্টি করে পরিবারের সদস্যদের সঙ্গে দিনটি উদযাপন করেছেন নভ্য।নভ্যর এই সফলতায় গর্বিত নানা অমিতাভ বচ্চন ও মামা অভিষেক বচ্চনও।

নাতনির গ্র্যাজুয়েশন পার্টির কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। এর ক্যাপশনে তিনি লিখেছেন- “তার বয়সী একটি মেয়ের জন্য এই পরিস্থিতিকে গ্রহণ করে পজিটিভ থাকা সত্যি দারুণ। তাকে নিয়ে গর্বিত।”

মামা অভিষেক বচ্চন নভ্যকে শুভকামনা জানিয়ে লিখেছেন- “তোমার গ্র্যাজুয়েশনের জন্য শুভকামনা নভ্য। লকডাউনের কারণে তুমি তোমার ইউনিভার্সিটিতে গিয়ে সহপাঠীদের সঙ্গে দিনটি উদযাপন করতে পারছো না। কিন্তু বাড়ির বাগানটি যথেষ্ট।”

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

1
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...