Wednesday, September 23, 2020
- Advertisement -
Home বলিউড নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে মামলা স্ত্রী আলিয়ার

নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে মামলা স্ত্রী আলিয়ার

আনিফা আরশি:

স্ত্রী আলিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে এতদিন চুপ করেই ছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। গত মে মাসেই নওয়াজকে বিবাহবিচ্ছেদের নোটিস পাঠান আলিয়া। বিশাল অঙ্কের কাবিনের টাকাও দাবিও করেন তিনি।

তবে এ বিষয়টি নিয়ে এতদিন চুপই ছিলেন নওয়াজ। এবার আলিয়াকে পাল্টা নোটিস পাঠালেন অভিনেতা। যেখানে প্রতারণা, ইচ্ছাকৃতভাবে মানহানির কথা বলা হয়েছে। পাশাপাশি আইনি পথে বেশকিছু অভিযোগের প্রতিক্রিয়াও জানিয়েছেন তিনি।
নওয়াজউদ্দিন সিদ্দিকি নোটিসে বলেছেন, তিনি আলিয়ার থেকে বিবাহবিচ্ছেদের নোটিস পাওয়ার ১৫ দিনের মধ্যেই জবাব দিয়েছিলেন। সেই দিনটি ছিল ১৯ মে। অথচ আলিয়া বলেন, তিনি নাকি নওয়াজের কাছে কোনো জবাব পাননি।
সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, তিনি নাকি নওয়াজের কাছ থেকে মাসিক খরচ বাবদ কোনো টাকাই পাচ্ছেন না, যে কারণে বাচ্চাদের স্কুলের বেতন দিতে পারছেন না। যদিও নোটিসে নওয়াজ জানিয়েছেন তিনি বাচ্চাদের দেখাশোনা ও স্কুলের খরচ পাঠিয়েছেন।

নওয়াজউদ্দিনের আইজীবী আদনান শেখ জানিয়েছেন, আমার মক্কেল ইএমআই-ও দিয়ে চলেছেন, সঙ্গে বাচ্চাদের খরচ। এমনকি বিবাহবিচ্ছেদের নোটিসের জবাবও দিয়েছেন আগেই এবং আবারো দিচ্ছেন। কিন্তু তা সত্ত্বেও উনি (আলিয়া) আমার মক্কেলকে অপবাদ দেওয়ার চেষ্টা করে চলেছেন।
নওয়াজ তার নোটিসে স্পষ্ট জানিয়েছেন, আলিয়া যেন তাকে অপবাদ দেয়ার চেষ্টা না করেন। আর তিনি যা বলেছেন, তা যেন লিখিত বিবৃতি দিয়ে তুলে নেন, নাহলে অভিনেতা আলিয়ার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন।
সম্প্রতি নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে বিচ্ছেদের মামলা দায়ের করেন তার স্ত্রী আলিয়া সিদ্দিকি। নওয়াজের সঙ্গে একাধিক মহিলার বিবাহ বর্হিভূত সম্পর্ক রয়েছে বলে অভিযোগ করেন তিনি। পাশাপাশি নওয়াজ তার গয়ে হাত না তুললেও, যে ধরনের চিতকার চেঁচামেচি করে অশান্তি করতেন, তা অসহ্য হয়ে যায়।
পাশাপাশি অভিনেতার মা, দাদার বিরুদ্ধেও গার্হস্থ হিংসার অভিযোগ করেন আলিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ