Saturday, December 5, 2020
- Advertisement -
Home বলিউড দিনে ২৫ হাজার রোজাদারকে খাওয়াচ্ছেন সোনু সুদ

দিনে ২৫ হাজার রোজাদারকে খাওয়াচ্ছেন সোনু সুদ

বিনোদন প্রতিবেদকঃ

কভিড ১৯ সংক্রমণের এই সংকটপূর্ণ মুহূর্তে মুসলিম অভিবাসীদের পাশে দাঁড়ানোর দাঁড়ালেন ভারতের জনপ্রিয় অভিনেতা সোনু সুদ। পবিত্র রমজান মাসে প্রতিদিন ২৫ হাজার মুসলিম অভিবাসীকে খাওয়াচ্ছেন তিনি।

খবরে বলা হয়েছে, রমজানে মুম্বাইয়ে প্রতিদিন ২৫ হাজার মুসলিম অভিবাসীকে খাওয়ানোর দায়িত্ব নিয়েছেন সোনু সুদ। মহৎ এই উদ্যোগের বিষয়ে সোনু বলেন, ‘এখন বড় দুঃসময়। একে অন্যের পাশে দাঁড়ানো এ সময়ে খুবই গুরুত্বপূর্ণ। এই কার্যক্রমের মাধ্যমে আমি সেসব মানুষকে সহায়তা করছি , যারা রোজা রাখছেন এবং আমরা তাদের কাছে খাবার পৌঁছে দিচ্ছি। সারা দিন রোজা রাখার পর তারা অভুক্ত থাকবেন না।’

এই পরিস্থিতি শুরু হওয়ার পর এর আগে রোজ ৪৫ হাজার দরিদ্র মানুষের খাবারের দায়িত্ব নিয়েছিলেন সোনু সুদ। তারও আগে নিজের হোটেলে স্বাস্থ্যকর্মীদের থাকার সুযোগ করে দেওয়ার কথা বলেন এই অভিনেতা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, ভারতের মুম্বাইয়ের আন্ধেরি, যোগেশ্বরী, জুহু ও বান্দ্রার ৪৫ হাজার মানুষকে প্রতিদিন খাবার দিচ্ছেন সোনু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

3
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...