Saturday, September 19, 2020
- Advertisement -
Home ঢালিউড তিনশতাধিক অসচ্ছল চলচ্চিত্র সংশ্লিষ্টদের মাঝে শিল্পী সমিতির গরুর মাংস বিতরন

তিনশতাধিক অসচ্ছল চলচ্চিত্র সংশ্লিষ্টদের মাঝে শিল্পী সমিতির গরুর মাংস বিতরন

বিনোদন প্রতিবেদক:

প্রানঘাতি করোনার কারণে কাজ বন্ধ থাকায় ঘরবন্দি চলচ্চিত্র সংশ্লিষ্ট বিভিন্ন শাখার ব্যাক্তিরা। যার ফলে বিপাকে পড়েছে অসচ্ছল শিল্পী ও কলাকুশলীরা। আর দেশের ক্রান্তিলগ্নে তাদের বরাবরই তাদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। তারই ধারাবাহিকতায় শিল্পীদের খাদ্য সংকট দূর করণে নিরলস কাজ করছেন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান।

তাদের কাজে সর্বদায় সহযোগীতা করছেন কার্যনির্বাহী পরিষদের সদস্য অভিনেতা মারুফ আকিব ও অভিনেতা জয় চৌধুরী। এরইমধ্যে বেশ কয়েকবার খাদ্যদ্রব্য দিয়ে সহযোগীতা করেছেন। ঈদ উপলক্ষে দিয়েছেন আর্থিক সহায়তাও। সোমবার তিনশতাধিক অসচ্ছল চলচ্চিত্র সংশ্লিষ্টদের গরুর মাংস দিলো শিল্পী সমিতি।

এ প্রসঙ্গে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, করোনাকালীন সময়ে চলচ্চিত্র সংশ্লিষ্ট অসচ্ছল মানুষগুলো মাংস কিনে খেতে পেরেছে বলে আমার মনে হয়নি। তিন বেলা দু-মুঠো খাবার যোগারে ব্যস্ত সবাই। ঠিক সেই সময়ে আমার বন্ধুবর, ভালোবাসার মানুষ আলহাজ্ব রফিকুল ইসলাম দাঁড়ালেন এই মানুষগুলোর পাশে। আমাদের বিগত কার্যক্রম দেখে খুশি হয়ে তার হৃদয়ের শান্তির জন্য দোয়া চেয়ে চলচ্চিত্র শিল্পী সমিতিতে পাঠিয়ে দিলেন দুটি গরু। তার উসিলায় আমরা কিছু মানুষের হাতে গরুর মাংস তুলে দিতে পেরেছি বলে আমরা ধন্য। আল্লাহ আমার বন্ধুকে সুস্থ ও সুন্দর রাখুন। পরিশেষে তার দীর্ঘায়ু কামনা করছি। জয় হোক মানবতার।

- Advertisment -

সর্বশেষ