Saturday, October 24, 2020
- Advertisement -
Home বলিউড ‘ড্রাগ’ নিয়ে চ্যাট এনসিবি’কে সব স্বীকার করলেন দিপীকা পাড়ুকোন

‘ড্রাগ’ নিয়ে চ্যাট এনসিবি’কে সব স্বীকার করলেন দিপীকা পাড়ুকোন

আনিফা আরশি:

মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)’র কার্যালয়ে জিজ্ঞাসাবাদের মুখোমুখী হয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সবশেষ খবর অনুযায়ী, দীপিকা পাড়ুকোন তার ম্যানেজার কারিশমা প্রকাশের সঙ্গে মাদক-সংশ্লিষ্ট হোয়াটসঅ্যাপ চ্যাটিংয়ের কথা স্বীকার করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাউ জানায়, শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে দীপিকা ও কারিশমাকে একসঙ্গে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা দু’জনেই ২০১৭ সালে সংঘটিত আলোচিত হোয়াটসঅ্যাপ চ্যাটের কথা স্বীকার করেছেন। তবে দীপিকার উত্তরে এনসিবি সন্তুষ্ট নয় বলে জানা যাচ্ছে।

এনসিবি অফিসার কেপিএস মালহোত্রার নেতৃত্বে মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর একটি দল দীপিকার মাদক-সংশ্লিষ্টতা তদন্ত করছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর এবার মাদক সংগ্রহ করা, গ্রহণ করা এবং কোথায় কোথায় পাচার হয় সেসব বিষয়ে আরও জেরা করা হবে বলে জানা গেছে। দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ চলছে।

এনসিবির পাঁচ সদস্যের একটি দল একযোগে জিজ্ঞাসাবাদ করছে দীপিকা পাড়ুকোনকে। জেরাকারী দলে মহিলাও রাখা হয়েছে। এসময় দীপিকার ফোন দূরে সরিয়ে রাখা হয়।

২০১৭ সালে কোকো ক্লাবের একটি পার্টি বিষয়ে জিজ্ঞাসা করা হচ্ছে। টাইমস নাউ জানায়, চ্যাট গ্রুপটির অধিকারী এবং এডমিন ছিলেন জয়া সাহা। সেখানে কারিশমা ছিলেন অন্যতম সদস্য।

ইতোমধ্যে, আগের রাতেই মুম্বাইয়ের শীর্ষ কয়েকজন আইনজীবীর সঙ্গে একটি ফাইভ-স্টার হোটেলে আলোচনায় বসেন দীপিকা ও রণবীর সিং। জানা যায়, তারা তাদের আইনানুগ কর্মপন্থা ঠিক করতে ১২ জন আইনজীবীর সঙ্গে গভীর রাতে আলোচনায় বসেছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ