Saturday, November 28, 2020
- Advertisement -
Home ঢালিউড ডিপজল ভাগনা,জায়েদ খান নটি বয় বল্লেন নায়ক ফারুক

ডিপজল ভাগনা,জায়েদ খান নটি বয় বল্লেন নায়ক ফারুক

আনিফা আরশি:

আজ বাংলাভিশনে রাত ৮.২০ নিয়মিত লাইভ প্রোগ্রাম “প্রিয়জন এই সময়ে” উপস্থিত ছিলেন অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক, মনোয়ার হোসেন ডিপজল ও জায়েদ খান। করোনা মহামারিতে সচেতনা ও এই সময় চলচ্চিত্রের অবস্থা নিয়ে কথা বলেন তারা।জায়েদ খান বলেন, আমরা কথা দিয়েছিলাম আমরা এই মহামারিতে শিপ্লীদের পাশে থাকবো, আমরা প্রতিনিয়তই তা চেষ্টা করে আসছি তারই ধারাবাহিকতায় আজও সপ্তম বারের মত ৩৫০ জন শিল্পী সহ চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্ট মানুষের মাঝে খাদ্যদ্রব্য ও নগদ টাকা বিতরন করেছি এবং যারা আসতে পারেনি তাদের বাসায় পৌঁছানোর ব্যাবস্থা করেছি। তিনি বলেন করোনার প্রকোপে চলচ্চিত্র ইন্ডাস্ট্রি আজ হুমকির মুখে পড়েছে, এইখান থেকে উত্তীর্ন হতে মমতাময়ি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ অতীব জরুরী কারন উনিই আমাদের একমাত্র আশ্রয়স্থল।

ডিপজল বলেন, আমি যদি বেঁচে থাকি ইন্ডাস্টি্র তে কেও অভুক্ত থাকবে না। আমাদের ইন্ডাস্ট্রি ছোট হলও এখানে চার থেকে পাঁচ হাজার লোক কর্ম করে খায়। আমরা আমাদের মত করে সবসময় তাদের পাশে থাকার চেষ্টা করছি। সবসময় আল্লাপাকের কাছে দোয়া প্রার্থনা করি আল্লাহপাক আমাদের এই মহামাহিরি থেকে রক্ষা করুক, আমরা যেনো আবার আমাদের স্বাভাবিক জীবনে ফিরে যেতে পারি।ফারুক বলেন , আমি যেহেতু একজন সংসদ সদস্য সেই হিসাবে ঢাকা ১৭ আসনের দায়িত্ব আমার উপর।করোনার প্রথম থেকেই আমি আমার আসনের ৪ টা থানায় পর্যায়ক্রমে ৬০ থেকে ৭০ হাজার অসচ্ছল জনগনের মধ্যে ত্রান ও সহযোগিতা দিয়েছি। তিনি আরও বলেন আর্ট কালচারে বড় মাধ্যম চলচ্চিত্র, এই চলচ্চিত্র অবশ্যই ঘুরে দাঁড়াবে অচিরেই।কারন চলচ্চিত্র এমন একটি গাছ যেটার গোড়া থেকে কেটে দিলেও আস্তে আস্তে সেটা বড় হবেই। আর এই মহামারিতে শিল্পী সমিতির বর্তমান পরিষদ যে পরিমানে কাজ করে যাচ্ছে এটা অতুলনীয়,সত্যিই অনেক বেশি কাজ করছে এরা। ডিপজল সব সময় করে, ওতো আমার ভাগনা ওঁকে সবসময় দেখে এসেছি মানবতার কাজে নিজেকে বিলিয়ে দিতে।ডিপজল চলচ্চিত্রের মানুষের জন্য সব সময় একজন নিবেদিত প্রান। আর জায়েদ ওর কথা কি বলবো? আমি ওর বড় ভাই অনেক সময় ভূল ভ্রান্তি করে, আমি ওঁকে অনেক বোকা দি ও সব মাথা পেতে হেসে উড়িয়ে দেয় তাই আমি ওঁকে নটি বয় বলে ডাকি অনেক সময়।আর এই সময় আমি জনসাধারণের উদ্দেশ্যে বললো আপনরা নিজেকে ভালোবাসুন, যতটা পারা যায় সতর্কতা অবলম্বন করুন কারন করোনা অদৃশ্য শত্রু যা কেও দেখতে পাইনা।

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

1
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...