Tuesday, December 1, 2020
- Advertisement -
Home ঢালিউড ডাস্টবিনে খাবার খোঁজা নয়ন-মুসার পাশে নায়ক জায়েদ খান

ডাস্টবিনে খাবার খোঁজা নয়ন-মুসার পাশে নায়ক জায়েদ খান

চিত্রনায়ক জায়েদ খান টানা দুইবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশ নিতে দেখা যায় তাকে। বিশেষ করে এই করোনাকাকে কাণ্ডারির ভূমিকায় অবতীর্ণ হয়েছেন জায়েদ খান। অসহায় শিল্পীদের পাশাপাশি চলচ্চিত্রের বাইরের মানুষকেও সহযোগিতা করছেন তিনি।

সম্প্রতি পথের ধারে দুটি শিশুর ডাস্টবিনে খাবার খোঁজার দৃশ্য দেখে চোখে জল এনে দেয় তার। গাড়ি থেকে নেমে সহযোগিতা করেন। ওই দুই শিশুর পোশাক থেকে শুরু করে পড়াশোনার খরচাও দিয়েছেন এই নায়ক।

দুটি ছবি পোস্ট করে জায়েদ খান ফেসবুকে লিখেছেন, চেনা যাচ্ছে ওদের। নয়ন আর মুসা। ডাষ্টবিনে খাবার খোঁজা সেই ছেলে দুটি। জীবন পরিবর্তন ওদের। নতুন জামা কাপড় কিনে দেওয়া হয়েছে। এখন আর খালি পায়ে থাকে না। মুসার মায়ের আবদার ছিল মুসাকে যেন একটি পাঞ্জাবি কিনে দেই, ও নাকি পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে। কথা রেখেছি।চার সেট জামা কাপড় কিনে দিয়েছি।বই কিনে দিয়েছি।

তিনি আরও লিখেছেন, আর্থিক সহায়তা করে দিয়েছি দুই পরিবারকেই। ওরা কথা দিয়েছে এখন আর রাস্তায় রাস্তায় রাত বিরাতে খাবার খুঁজবে না। কারও কাছে ভিক্ষার জন্য হাত পাতবে না। আপনি চাইলে আপনিও আপনার পাশে থাকা অসহায় কারও জীবন পরিবর্তন করে দিতে পারেন। শুধু স্বদিচ্ছা যথেষ্ট। পৃথিবীর সকল মানুষ ভালো থাকুক। জয় হোক মানবতার।

সুত্রঃ আরটিভি অনলাইন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

1
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...