Friday, November 27, 2020
- Advertisement -
Home হলিউড ট্রেলারে চেনা নোলানের ঝলক

ট্রেলারে চেনা নোলানের ঝলক

বিনোদন প্রতিবেদক:

 

জুলাই মাসে মুক্তি পাওয়ার কথা ছিল ক্রিস্টোফার নোলান পরিচালিত নতুন ছবি ‘টেনেট’-এর। করোনার কারণে সেই মুক্তি পিছোতে পারে। তবে পরিচালকের আশ্বাস, ছবিটি বড় পর্দাতেই মুক্তি পাবে। এই ছবির একটি অং‌শের শুট মুম্বইয়েও হয়েছে। তাই নোলানের আর পাঁচটি ছবির মতো এই ছবি নিয়েও উন্মাদনা তুঙ্গে তাঁর অনুরাগীদের মধ্যে। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির নতুন একটি ট্রেলার।

সেই ট্রেলারে দেখা যাচ্ছে, তৃতীয় বিশ্বযুদ্ধ ঠেকানোর কথা বলছে চরিত্ররা। তা কি শুধু নিউক্লিয়ার শক্তিধর দেশগুলির হাত থেকে? তা বুঝতে বুঝতেই শুরু হয়ে যাচ্ছে নোলানের সিগনেচার টাইম-ট্রাভেলের খেলা। পাশাপাশি চলছে আকাশে ও স্থলপথে ধুন্ধুমার অ্যাকশন দৃশ্য।

ছবিতে মুখ্য ভূমিকায় রবার্ট প্যাটিনসন, জন ডেভিড ওয়াশিংটন। নতুন ট্রেলারে ডিম্পল কাপাডিয়াকেও এক ঝলক দেখা যাচ্ছে। নির্মাতাদের তরফে বলা হয়েছিল, এই ছবি আন্তর্জাতিক এসপিওনাজদের কাছ থেকে অনুপ্রাণিত একটি অ্যাকশন এপিক। রবার্ট এই ছবির শুটিংয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে এক কথায় বলেছিলেন, ‘ইনসেন’! তবে এ ছবি কোনও ভাবেই বড় পর্দা ছাড়া উপভোগ করা চলে না। তা না হলে নোলান-ভক্তরাই তৃতীয় বিশ্বযুদ্ধ বাধিয়ে দেবেন!

এ দিকে পরিচালক সুজয় ঘোষ ছবির ট্রেলার টুইট করেছিলেন। সেখানে অমিতাভ বচ্চনের প্রশ্ন, ‘‘অ্যাই, হোয়াট ইজ় টেনেট?’’ দেশ-বিদেশের ছবি সম্পর্কে আপডেটেড থাকলেও অমিতাভের নজর এড়িয়ে গিয়েছিল নোলানের আগামী ছবি। তা সম্পর্কে তাঁকে অবগত করেছেন তাঁর ‘বদলা’ ছবির পরিচালক।

 

সুত্র/আনন্দবাজার

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

1
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...