Thursday, November 26, 2020
- Advertisement -
Home হলিউড জেনিফার অ্যানিস্টনকে মা ডাকেনি ব্র্যাড পিটের মেয়ে

জেনিফার অ্যানিস্টনকে মা ডাকেনি ব্র্যাড পিটের মেয়ে

বিনোদন প্রতিবেদক:

বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে প্রথম স্ত্রী জেনিফার অ্যানিস্টনের সঙ্গে ব্র্যাড পিটের সম্পর্কটা আবার জোড়া লাগার পথে আছে। এই গুঞ্জনের জের ধরে এটাও শোনা গেছে, পিট-জোলির মেয়ে শিলোহ নাকি অ্যানিস্টনকে মা ডাকা শুরু করেছেন। তবে বিষয়টিকে গুজব বলে নিশ্চিত করেছেন জেনিফার অ্যানিস্টনের প্রতিনিধি।

এক রিপোর্টে বলা হয়েছিল, লকডাউনের সময়টাতে জেনিফার অ্যানিস্টনের সঙ্গে খুব ভালো সম্পর্ক গড়ে উঠেছে ব্র্যাড পিটের মেয়ে শিলোহ-এর। তবে জেনিফার অ্যানিস্টনের প্রতিনিধি জানিয়েছেন যে আরও বহু গুজবের মতো এটাও একটা গুজব। তাদের মধ্যে কোনো সম্পর্ক নেই। শিলোহ তার মা অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে কোয়ারেন্টাইনে আছেন। ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদের পরে জোলি তার সন্তানদেরকে কখনোই জেনিফার অ্যানিস্টনের সঙ্গে দেখা করার অনুমতি দেননি।

এই বছরের শুরুতে বেশ কিছু অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ব্র্যাড পিট আর জেনিফার অ্যানিস্টনের মাঝে বেশ সুসম্পর্ক লক্ষ্য করা যায়। ব্রাড পিট পুরস্কার নেয়ার সময় অ্যানিস্টনের হাস্যোজ্বল ভঙ্গিতে তালি দেয়ার ভিডিও ক্যামেরা বন্দি করা হয়। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

জেনিফার অ্যানিস্টনের সঙ্গে ২০০০ সালে বিয়ের পর সেই সম্পর্ক শেষ হয় ২০০৫ সালে। এরপর জোলির সঙ্গে প্রায় এক দশকের সম্পর্ক ও বিয়ে। ২০১৬ তে ভাঙন ধরে ছয় সন্তানের সেই সংসারে।

সুত্র-মিড ডে/চ্যানেলআই

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

1
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...