Saturday, October 24, 2020
- Advertisement -
Home ঢালিউড জায়েদ খানের কাছে ক্ষমা চেয়ে হিরো আলমের লাইভ

জায়েদ খানের কাছে ক্ষমা চেয়ে হিরো আলমের লাইভ

একটি টেলিভিশনের সরাসরি অনুষ্ঠানে শাহরিয়ার নাজিম জয়ের একটি সরাসরি অনুষ্ঠানে মিশা সওদাগরকে জিজ্ঞেস করা হয়, আপনাদের চলচ্চিত্র শিল্পী সমিতির কি সদস্য হিরো আলম? উত্তরে তিনি বলেন, ও হ্যাঁ তিনি তো আমাদের আজীবন সদস্য।জায়েদ খান ভুল ভাঙ্গান। তাৎক্ষণিকভাবে জায়েদ খান বলেন না না আমার প্রেসিডেন্ট বুঝতে পারেননি। একজন আছে যে মিউজিক ভিডিও করে, তাঁর কথা বলছেন।তিনি জয়ের প্রশ্নের উত্তর হিসেবে বলতে শুরু করেন, না না হিরো আলম নামে আমরা কাউকে চিনি না। আমরা হিরো বলতে চিনি নায়করাজ রাজ্জাক, হিরো বলতে চিনি ফারুক সাহেব,সোহেল রানা সাহেব,  আলমগীর সাহেবকে… ।

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের এমন মন্তব্যে ভীষণ চটেছেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতিতে সশরীর হাজির হয়ে অভিযোগও করেছেন তিনি।প্রযোজক সমিতির পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা না নেওয়া হলে জায়েদ খানের বিরুদ্ধে মানহানি মামলাও করবেন বলে জানালেন হিরো আলম।
যা রীতিমত ভাইরাল হয়ে পরেন মিডিয়া পাড়ায় । চলতে থাকা আলমের বিভিন্ন ধরনের আক্রমণাত্মক অডিও ও ভিডিও। অডিও রেকর্ডিং আলমের অকথ্য ভাষায় গালিগালাজ ভাইরাল হয়ে যায়।সুশীল সমাজের অনেকেই এবং অনেক তারকা শিল্পীরা এটার প্রতিবাদও করেছেন ফেইসবুকে পোস্ট কমেন্টসের মাধ্যমে।এর মাঝে আজ সন্ধ্যায় হিরো আলম তাঁর ফেসবুক পেইজ এ লাইভে এসে মাফ চান জায়েদ খান এর কাছে।

ফেসবুক লাইভে তিনি বলেন, আপনারা জানেন ফেসবুক, ইউটিউবে প্রচুর ঝড় গেছে, হিরো আলম+ জায়েদ খান। ইউটিউবাররা আপনার প্রাঙ্ক ভিডিও বানাচ্ছেন, রোস্ট করছেন আমরা দেখছি , ভালো রোস্ট করা ভাল সমস্যা নাই, আপনাদের ইনকাম হচ্ছে ভাল । সবাইকে একটি কথা বলতে চাই মানুষ মাত্রই ভুল হয়, তাই ভুলের উর্ধ্বে কেউ না । বাবা মায়ের কাছে সন্তান যেমন ভুল করে অবশ্যই বাবা মা ভুল ক্ষমা করেন। শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক অবশ্যই শিল্পীদের মা বাবা। তাই আপনারা সবাই জানেন আমি জায়েদ খানের বিরুদ্ধে কথা বলেছি, আজেবাজে গালিগালাজ করছিএই নিয়ে অনেকে প্রাঙ্ক ও রোস্ট ভিডিও করেছেন। তাই আমার ভুল হয়ে গেছে আমাকে ক্ষমা করে দিবেন। আর আজকে থেকে আমি এই নিয়ে কোন কথা বলব না, আপনারও আর কোন রোস্ট ভিডিও করেন না । কেউ যদি এই নিয়ে কোন ভিডিও বানান তাহলে আমি রিপোর্ট করে দিব ।

তাই সবাইকে বলছি, আপনারা এই বিষয় নিয়ে আর কোন বারাবারি করবেন না, আমি আজকের পর থেকে আর কোন কথা বলব না। আমার ভুল স্বীকার করে আমি জায়েদ খান ভাইয়ের কাছে মাফ চাইছি। আমাকে সন্তান মনে করে আমাকে ক্ষমা করে দিয়েছেন।

ফেসবুকের লাইভ ভিডিও টা দেখুন 

- Advertisment -

সর্বশেষ