Wednesday, September 23, 2020
- Advertisement -
Home ঢালিউড জন্মস্থানে গৃহবন্দি চিত্রনায়িকা পপি

জন্মস্থানে গৃহবন্দি চিত্রনায়িকা পপি

আনিফা আরশি:

সাদিকা পারভিন পপি,বাংলা চলচ্চিত্রে আবেদনময়ী অভিনেত্রীদের তালিকায় এখনো শীর্ষে। অভিনয় গুনে জয় করে নিয়েছেন লাখো লাখো দর্শকদের মন।

মহামারি করোনা শুরুর আগেই জন্মস্থান খুলনায় চলে যান জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। দীর্ঘ তিন মাস ধরে সেখানেই অবস্থান করছেন এই নায়িকা।
ঢাকায় করোনা আতঙ্ক বেশি হলেও খুলনার নিজ বাড়িতে বেশ ভালোই ছিলেন পপি। কিন্তু তার বাড়ির সামনের বাড়ির একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে আতঙ্কে আছেন পপি।

পপি বলেন, ‌এতদিন ভালোই ছিলাম। এখন আমাদের পরিচিতজনরাও আক্রান্ত হচ্ছেন। আমার বাড়ির উল্টো দিকের বাড়িতে করোনা রোগী শনাক্ত হয়েছে। লোকটার জন্য খুব খারাপ লাগে। এদিকে বিষয়টি নিয়ে খুব আতঙ্কে আছি। বিশেষ করে আব্বু-আম্মুর জন্য। তারা বয়স্ক মানুষ। তাদের ইমিউনিটি ক্ষমতা স্বাভাবিক কারণে আমাদের তুলনায় কম। আমরা বাড়ির বাইরে যাই না। কিন্তু কাজের বুয়া বাইরে থেকে আসেন। খুব আতঙ্কে সময় কাটছে। আল্লাহ যেন সবাইকে হেফাজত করেন।

‘কুলি’ সিনেমাখ্যাত চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। প্রথম সিনেমায় অভিনয় করেই দর্শকের ভালোবাসা কুড়ান তিনি। এরপর ‘আমার ঘর আমার বেহেশত’, ‘বিদ্রোহ চারিদিকে’, ‘লাল বাদশা’, ‘বস্তির রানী সুরিয়া’, ‘গঙ্গাযাত্রা’, ‘গার্মেন্টস কন্যা’সহ বেশকিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন। স্বীকৃতি হিসেবে তার হাতে উঠেছে চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

চলচ্চিত্রাঙ্গনে এখন তার চলার পথ অনেকটাই মলিন। আগের মতো ব্যস্ত সময় পার করেন না তিনি। বেছে বেছে অনিয়মিতভাবে কাজ করছেন এই অভিনেত্রী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ