Saturday, September 19, 2020
- Advertisement -
Home সাউথ ইন্ডিয়ান চিকিৎসা পেশা ছেড়ে যেভাবে নায়িকা বনে গেলেন সাই পল্লবী!

চিকিৎসা পেশা ছেড়ে যেভাবে নায়িকা বনে গেলেন সাই পল্লবী!

বিনোদন প্রতিবেদক:

দক্ষিণী সিনেমা’র জনপ্রিয় অ’ভিনেত্রী সাই পল্লবী। একবার শুধুমাত্র নিজের মূল্যবোধ থেকে সরে আসবেন না বলে ফিরিয়ে দিয়েছিলেন ২ কোটি রুপির বিজ্ঞাপনের চুক্তি।

সাইয়ের কাছে ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনে অ’ভিনয় করার জন্য প্রস্তাব আসে। কিন্তু তা বিনীতভাবেই ফিরিয়ে দেন। জানিয়েছিলেন, তিনি ফেয়ারনেস ক্রিমে বিশ্বা’সী নন। চিকিৎসা পেশায় পড়াশোনা করেছেন সাই পল্লবী। অ’ভিনয়-প্রীতিই তাকে টেনে এনেছে সেলুলয়েডে। জর্জিয়ার এক মেডিক্যাল কলেজের ছা’ত্রী ছিলেন তিনি।

২০০৮ সালে একটি ডান্স রিয়্যালিটি শো-এ অংশ নেন শখের বসেই। তারপর সেই বিনোদন জগতের মোহই তাকে নিয়ে আসে অ’ভিনয় জগতে। এসেই তুমুল জনপ্রিয়তা পান তিনি। দুর্দান্ত নাচ ও সাবলীল অ’ভিনয় তাকে জনপ্রিয়তা এনে দেয়। এই অ’ভিনেত্রীর গালে কিছু ব্রণের দাগ লক্ষ্য করা যায়। মজার ব্যাপার হলো নায়িকার ভক্তরা এই ব্রণের দাগের প্রশংসায় পঞ্চ’মুখ। সাই পল্লবীকে খুব একটা মেকআপ নিতেও দেখা যায় না। সামান্য মেককাপেই যেন অনন্য তিনি।

‘প্রে’মাম’ সিনেমাটি তাকে রাতারাতি জনপ্রিয়তা এনে দেয়। মালায়ালাম এই সিনেমাটি মুক্তি পায় ২০১৫ সালে। ব্লকবাস্টার এই সিনেমা’র পর জনপ্রিয় অ’ভিনেতা দুলকার সালমান বিপরীতে ‘কালি’ সিনেমায় অ’ভিনয় করেন। এটি মুক্তি পায় ২০১৬ সালে।

২০১৭ সালে এই অ’ভিনেত্রীর রোমান্টিক চলচ্চিত্র ‘ফিদা’র মাধ্যমে তেলেগু ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন। ফিদা টেলিভিশনে সর্বাধিক টিআরপি রেটিং পেয়েছিল। এমনকি ৫ম বার দেখানোর সময়ও টিআরপি সর্বোচ্চ ছিল। আর ‘দিয়া’ সিনেমা’র মাধ্যমে তামিল ইন্ডাস্ট্রিতেও তার অ’ভিষেক হয়। আজ ৯ মে ২৮ বছরে পা রাখলেন দক্ষিণী সিনেমাপ্রে’মী দর্শকের প্রিয় অ’ভিনেত্রী সাই পল্লবী।

- Advertisment -

সর্বশেষ