Friday, October 30, 2020
- Advertisement -
Home ঢালিউড চলচ্চিত্র সংশ্লিষ্ট মানুষের মাঝে শিল্পী সমিতির KN95 মাস্ক বিতরন

চলচ্চিত্র সংশ্লিষ্ট মানুষের মাঝে শিল্পী সমিতির KN95 মাস্ক বিতরন

মোঃ নাঈম হোসেনঃ প্রাণঘাতী করোনা ভাইরাস এখন শুধু আতংকের মধ্যেই সীমাবদ্ধ নেই ছড়িয়ে পরেছে ব্যাপকহারে। জ্যামিতিক সংখ্যায় ছড়াচ্ছে মানুষ থেকে মানুষে।
ক্রমই এই ভাইরাসে আক্রান্তর সংখ্যা ও মৃত্যু বৃদ্ধি পাচ্ছে অবিশ্বাসযোগ্য হারে।

তাই বাংলাদেশ চলচ্চিত্র উন্নোয়ন কর্পোরেশন(বি.এফ.ডিসি) প্রাঙ্গনে করোনা প্রতিরোধ ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে চলচ্চিত্র সংশ্লিষ্ট ৩০০ মানুষের মাঝে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি KN95 মাস্ক বিতরণ করছেন।এই সময় উপস্থিত ছিলেন সমিতির সাধারন সম্পাদক জায়েদ খান, কার্যনির্বাহী পরিষদের সদস্য জয় চৌধুরী,শিল্পী সমিতির উপদেষ্টা মাসুম বাবুল সহ আরও অনেকে।

মাস্ক বিতরন প্রসঙ্গে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন- আমরা সবাই যদি সচেতন হই, আর যার যার অবস্থান থেকে অন্যকে সচেতন করি তাহলে যেকোনো মহামারি থেকে বাংলাদেশের জনগণকে রক্ষা করা সম্ভব। নিজে বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকাণ্ডের সাথে জড়িত উল্লেখ করে তিনি বলেন, এর আগে যখন ঢাকা শহরে ডেঙ্গুর ভয়াবহতা দেখা দিয়েছিল তখনও আমরা ডেঙ্গু সচেতনতায় বিভিন্ন কর্মকান্ড গ্রহন করেছিলাম। এছাড়া শীতের সময় শীতার্তদের শীতবস্ত্র বিতরণ সহ সমিতির ও চলচ্চিত্র সংশ্লিষ্ট নিম্ন আয়ের মানুষদের মাঝে কয়েকদফা খাবার বিতরন করেছি, করোনা মহামারি যতদিন থাকবে ততদিন আমাদের এম কর্মকান্ড অব্যাহত থাকবে। আজ আমরা আমাদের আশেপাশের নিম্ন আয়ের মানুষ যাদের KN95 মাস্ক কেনার সামর্থ নেই শুধু তাদের জন্য এই আয়োজন করেছি।

উল্লেখ্য, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি করোনা মহামারির প্রথম থেকেই কয়েকদফা মাস্ক, স্যানিটাইজার, খাবার বিতরন করেছেন তাদের নিম্ন আয়ের সদস্য ও চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্ট অন্যান্য মানুষদের মাঝে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ