Thursday, November 26, 2020
- Advertisement -
Home ঢালিউড চলচ্চিত্র চিত্রগ্রাহক সমিতিতে ১ লাখ টাকা দিলেন কবরী

চলচ্চিত্র চিত্রগ্রাহক সমিতিতে ১ লাখ টাকা দিলেন কবরী

বিনোদন প্রতিবেদক:

করোনাভাইরাসের কারণে কষ্টে দিন কাটাচ্ছেন ঢাকাই সিনেমার অনেক শিল্পী ও কলাকুশলী। বিশেষ করে দিনমজুরের ভিত্তিতে যারা কাজ করেন তারা পড়েছেন বিপদে। শুটিং বন্ধ, বাইরে কাজ নেই, ঘরে তৈরি হচ্ছে খাবারের সংকট। অনেকে মুখ ফুটে সাহায্য চাইতেও পারছেন না।
সিনেমার জন্য ক্যামেরার পেছনের মানুষরাই বড় ভূমিকা পালন করেন। সেই ক্যামেরার পেছনের মানুষ চিত্রগ্রাহকদের পাশে দাঁড়ালেন মিষ্টি মেয়ে নায়িকা কবরী। এই সংগঠনটির তহবিলে ১ লাখ টাকা অনুদান দিয়েছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেন সমিতির সভাপতি চিত্রগ্রাহক আবদুল লতিফ বাচ্চু।
তিনি বলেন, ‘আমাদের সমস্যা হলো আমরা তো রিলিফের লাইনে দাঁড়াতে পারি না। হাত পাততে পারি না। কবরী ম্যাডামের কাছে আমরা কৃতজ্ঞ। তার কাছে পাওয়া অর্থ আমরা অসহায় ক্যামেরাপারসন ও সহকারীদের কাছে পৌঁছে দেব।’
জানা গেছে, চলচ্চিত্র চিত্রগ্রাহক সমিতির সদস্য ৮০ জন। এই অবস্থায় কষ্টে আছেন ২৫ জন সদস্য। বাংলাদেশ চলচ্চিত্র চিত্রগ্রাহক সমিতির তহবিলে এরই মধ্যে চলচ্চিত্র প্রযোজক সমিতিও অনুদান দিয়েছে। এর বাইরে অভিনয়শিল্পী হিসেবে প্রথম অর্থসহায়তা দিলেন কবরী।

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

1
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...