Saturday, April 17, 2021
- Advertisement -
Home টেলিভিশন চলচ্চিত্রের দেশসেরা নায়িকা তানজিন তিশা!

চলচ্চিত্রের দেশসেরা নায়িকা তানজিন তিশা!

টিভি নাটকে বেশ ব্যস্ত দর্শকপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। বিশেষ দিবসগুলোতে তার অভিনীত বেশ কিছু নাটক দর্শকের কাছে দারুণ প্রশংসিত হয়েছে। টিভি নাটকের বাইরেও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন তিনি। তবে এবার প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করছেন তিনি।

‘শিকল’ নামে সাত পর্বের ওয়েব সিরিজে নন্দিনী চরিত্রে অভিনয় করছেন তিশা। এটি পরিচালনা করছেন সঞ্জয় সমাদ্দার। গতকাল (১ সেপ্টেম্বর) ওয়েব সিরিজটির শুটিং শুরু হয়েছে।

গল্প প্রসঙ্গে নির্মাতা সঞ্জয় সমাদ্দার জানান, গ্রামের সহজ-সরল মেয়ে নন্দিনী। একপর্যায়ে শহরে আসে সে। কিন্তু শহরে তার আশ্রয়দাতা তাকে হেনস্তা করে। সেখান থেকে পালিয়ে গিয়ে একটি অফিসে চাকরি নেয় নন্দিনী। একসময় সহকর্মীর সঙ্গে তার বিয়ে হয়। কিন্তু পূর্বের ঘটনা জানতে পেরে নন্দিনীকে ছেড়ে দেয় তার বর। অন্যদিকে ঘটনাক্রমে নন্দিনীকে জেলে যেতে হয়। জীবনের নানা বাঁক বদলের মধ্য দিয়ে নন্দিনী একদিন চলচ্চিত্রের দেশসেরা নায়িকা হিসেবে প্রতিষ্ঠা পায়।

এই ওয়েব সিরিজে তিশার বিপরীতে অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ। আগামী ৭ সেপ্টেম্বর পর্যন্ত এর শুটিং চলবে।

 

59 COMMENTS

  1. Unquestionably imagine that which you said. Your favourite justification seemed to be at the web the easiest thing to bear in mind of. I say to you, I definitely get annoyed whilst other people consider worries that they plainly don’t recognise about. You managed to hit the nail upon the top and also defined out the entire thing without having side effect , folks can take a signal. Will likely be back to get more. Thanks

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ

আকবরের সিনেমাকে কেন্দ্র করে ডিপজল জয়ের হাতিহাতি

1072
১৪ তারিখ থেকে সাভারের ফুলবাড়িয়ায় ডিপজলের শুটিং হাউসে শুরু হয়েছে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মানুষ কেন অমানুষ’ চলচ্চিত্রের কাজ। ডিপজলের প্রযোজনা প্রতিষ্ঠান অমি বনি...