Friday, November 27, 2020
- Advertisement -
Home ঢালিউড কড়া ভাবে সতর্ক করলেন চিত্রনায়িকা পপি

কড়া ভাবে সতর্ক করলেন চিত্রনায়িকা পপি

বিনোদন প্রতিবেদকঃ

দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর মানবসভ্যতার সামনে সবচেয়ে বড় চ্যালেঞ্জ হয়ে এসেছে নোভেল করোনা ভাইরাস। হুমকির মুখে মানব জাতির অস্তিত্ব। দেশে দেশে চলছে লকডাউন, ঘরে বন্দি মানুষ। তবুও প্রতিদিনই বাড়ছে মৃত্যুর মিছিল। আক্রান্ত বাড়ছে প্রতি মিনিটে। করোনার প্রভাব থেকে মুক্তি পেতে সম্প্রতি চিত্রনায়িকা পপি তার গ্রামের বাড়ি খুলনায় নিজ উদ্যোগে মসজিদ, মাদ্রাসা ও এতিম খানায় কোরআন খতম দিয়েছেন। পাশাপাশি খাদ্যদ্রব্য, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেন এই নায়িকা। পপির সামাজিক সচেতনতা ও ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে।

এদিকে পপির নাম ব্যবহার করে এক শ্রেণির মানুষ প্রতারণা করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার নামে একটি ফেইক আইডি খুলে সহযোগিতা চেয়ে বিভিন্ন জনকে ম্যাসেজ পাঠাচ্ছেন এবং স্ট্যাটাস দিয়ে সহযোগিতার হাত বাড়াতে অনুরোধ করছেন। এই প্রতারকদের থেকে সর্তক থাকতে বললেন জাতীয় চলচ্চিত্রপ্রাপ্ত এ অভিনেত্রী।
এ প্রসঙ্গে পপি বলেন, এক শ্রেণির প্রতারক আমার নাম অপব্যবহার করে ফেসবুকে সহযোগিতার জন্য সবাইকে ম্যাসেজ পাঠাচ্ছেন। আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা সর্তক থাকবেন। কেউ টাকা দিয়ে প্রতারণার স্বীকার হবেন না। কেউ প্রতারণার স্বীকার হলে তার দায় আমি নেব না। বিষয়টি এরইমধ্যে আমার চোঁখে পড়েছে আইনি ব্যবস্থার প্রস্তুতি নিচ্ছি। যারা এগুলো করছেন তাদের বলতে চাই এখনও সময় আছে সর্তক হোন।

ত্রাণ নিয়ে তিনি বলেন, যতটুকু সম্ভব আমার জায়াগা থেকে আমি চেষ্টা করে যাচ্ছি। নিজে সতর্ক থেকে সাধারণ মানুষদের করোনা নিয়ে সচেতন করছি। কারণ আমরা সব সময় নিউজ, ফেসবুকের মাধ্যমে এর ভয়াবহতা সম্পর্কে জানতে পারছি। কিন্তু গ্রামের মানুষ করোনা ভাইরাস নাম জানলেও এর থেকে মুক্তি কিংবা এর ভয়াবহতা জানে না৷ তাই আমি তাদের সাথে করোনা প্রসঙ্গে কথা বলছি ও সচেতন করার চেষ্টা করছি।’
তিনি আরো বলেন, সবাইকে বলব, দয়া করে বাসায় থাকুন। কেউ বাসা থেকে বের হবেন না। নিজে সচেতন থাকুন, অন্য সবাইকেও সচেতন থাকতে বলুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

1
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...