Thursday, November 26, 2020
- Advertisement -
Home বলিউড ক্ষুধার্ত ছিলাম তবুও আমির খান আমায় খেতে বলেনি অভিযোগ দীপিকার

ক্ষুধার্ত ছিলাম তবুও আমির খান আমায় খেতে বলেনি অভিযোগ দীপিকার

বিনোদন প্রতিবেদক:

বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন কোয়ারেন্টাইন এ সোশ্যাল মিডিয়ায় বিশেষভাবে অ্যাক্টিভ। বিভিন্ন পুরনো স্মৃতি রোমন্থন করছেন তিনি, এবং তা সবার সাথে শেয়ার করছেন। এমনই এক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করার সাথে সাথে প্রচুর পরিমাণে ভাইরাল হয়ে গেল।

কুড়ি বছর আগে আমির খানের সঙ্গে তোলা একটি ছবি দিয়ে তিনি লিখেছেন 2000 সালের পয়লা জানুয়ারির দিন আমির খান মধ্যাহ্নভোজনের জন্য দীপিকা পাডুকোনের বাড়িতে আসেন। ছবিটিতে দীপিকা পাডুকোন তার বাবা-মা তার বোন এবং আমির খানকে একসঙ্গে দেখা গেছে। সেই মুহূর্তে আমির খানের পাশে বসে ছবি তুলতে কিছুটা ইতস্তত বোধ করেছিলেন বটে।

তিনি আরো বলেছেন সেদিন দুপুরবেলা আমির খান তাদের বাড়িতে দই ভাত খাচ্ছিলেন, দীপিকাকে তিনি অফার করেননি। এবং সেদিন তিনি না খেয়ে ছিলেন যেমন অন্যান্য বেশিরভাগ দিন তিনি করে থাকেন। এই পোস্টটিতে দীপিকা পাডুকোন আমির খানকে ট্যাগ ও করেছেন।ছবিটি ভালো করে লক্ষ্য করলে আমরা বুঝতে পারব এখানে আমির খানের লুক ছিল দিল চাহতা হ্যায় ছবির মত। কারণ ঠিক এক বছর পরে এই ছবি মুক্তি পেয়েছিল।
এরপর ২০০৬ সালে কন্নড় ছবি ঐশ্বর্য দিয়েই রুপোলি পর্দায় দীপিকার পদার্পণ। এরপর ফারাহ খান নির্দেশিত ওম শান্তি ওম ছবির মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করে দীপিকা। শাহরুখ খানের বিপরীতে এই ছবির মাধ্যমে বলিউডে তার প্রথম পা রাখা। এরপর তাকে কোনদিন পেছনে ফিরে তাকাতে হয়নি।পুরনো স্মৃতি ঘাটতে গিয়ে কুড়ি বছর আগের এই ছবি পোস্ট করে ১০ ঘন্টায় প্রায় লক্ষের বেশি লাইক ।

সুত্র/আজবাংলা

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

1
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...