Monday, September 21, 2020
- Advertisement -
Home ঢালিউড করোনায় সুস্থ থাকতে সাইকেলে যাতায়াতের অনুরোধ ওমর সানীর!

করোনায় সুস্থ থাকতে সাইকেলে যাতায়াতের অনুরোধ ওমর সানীর!

সুস্থ থাকার জন্য নানা শারীরিক কসরত করে থাকি আমরা। এর মধ্যে অন্যতম সাইক্লিং। সাইক্লিংয়ে শারীরিক পরিশ্রম হয়। ফলে ওজন কমাতে সাহায্য করে। এ ছাড়া নানা রোগের ঝুঁকিও কমায়। বর্তমানে করোনার প্রকোপের মধ্যেও জীবিকা নির্বাহের জন্য রাস্তায় নেমেছে মানুষ। চালু হয়েছে গণপরিবহন। এতে করে থাকছে না সামাজিক দূরত্ব। যে কারণে জীবনের ঝুঁকি থেকেই যাচ্ছে।

এমন সময় সবাইকে সাইকেল চালানোর জন্য অনুরোধ করলেন জনপ্রিয় অভিনেতা ওমর সানী। এনটিভি অনলাইনকে তিনি বলেন, ‘নিজেকে সুস্থ রাখতে ও নিরাপদ রাখতে সাইকেলের বিকল্প নেই। আমি সবাইকে অনুরোধ করব, আপনারা সাইকেলে যাতায়াত করুন।’

ওমর সানী আরো বলেন, ‘নিজেকে সুস্থ ও পরিবেশ ভালো রাখায় ভূমিকা রাখবে সাইকেল। বিশেষ করে করোনার এই সময়ে সাইকেল আরো জরুরি। গণপরিবহনে চড়লে যে কেউ যেকোনো সময় করোনায় আক্রান্ত হতে পারে। এতে করে তাঁর পরিবারও থাকবে হুমকির মুখে। নিজে, নিজের পরিবার ও সমাজকে রক্ষা করতে সাইকেলে যাতায়াত বাড়ানো দরকার। আমি সরকারের কাছে অনুরোধ করি, দ্রুত বাইসাইকেল ও মোটরসাইকেলের জন্য আলাদা লেনের ব্যবস্থা করুন।’

১৯৯২ সালে নুর হোসেন বলাইয়ের ‘এই নিয়ে সংসার’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্র শিল্পে অভিষেক ঘটে ওমর সানীর। ১৯৯৪ সালে দিলীপ বিশ্বাসের ‘দোলা’ চলচ্চিত্রে প্রথমবারের মতো মৌসুমীর বিপরীতে অভিনয় করেন তিনি।

২০০৫ সালে শাকিব খান অভিনীত ‘ওরা দালাল’ চলচ্চিত্রে প্রথমবারের মতো খলনায়কের ভূমিকায় অভিনয় করেন সানী। খলনায়ক হিসেবেও তিনি সফলতা পান। ১৯৯৬ সালের ২ আগস্ট ওমর সানী জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এই দম্পতির ফারদিন এহসান স্বাধীন নামের এক ছেলে ও ফাইজা নামের এক মেয়ে রয়েছে।

- Advertisment -

সর্বশেষ