Tuesday, December 1, 2020
- Advertisement -
Home টেলিভিশন করোনায় মাস্ক পরেই বিয়ে করলেন জনপ্রিয় টেলিতারকা মানিস-সংগীতা!

করোনায় মাস্ক পরেই বিয়ে করলেন জনপ্রিয় টেলিতারকা মানিস-সংগীতা!

দুই বছর আগে একই সিরিয়ালে কাজ করতে গিয়ে বন্ধুত্ব। আর সে থেকেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ভারতীয় টেলিভিশন অভিনেতা মানিস রায়সিংহান এবং অভিনেত্রী সংগীতা চৌহান। মহামারি করোনা ভাইরাসের মধ্যেই তাদের চার হাত এক হতে যাচ্ছে।

মঙ্গলবার (৩০ জুন) মুম্বাইয়ের গুরুদাওয়ায় শারীরিক দূরত্ব বজায় রেখে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে শুধুমাত্র দুইজনের ভাই-বোনরা উপস্থিত ছিলেন।

বিয়ের খবর দিয়ে মানিস সামাজিক যোগাযোগমাধ্যমে লেখেন, স্বপ্নেও ভাবিনি এমন দিন আসবে, আমাকে বিয়ে করতে হবে! কিন্তু কিছু করার থাকে না…যখন কেউ আপনাকে তার সরলতা এবং সততা দিয়ে বশ করে, তখন আত্মসমর্পণ করা ছাড়া আর পথ খোলা থাকে না।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যমে মানিস জানান, তার বাবা তাকে এখনই বিয়ে করতে বললে সে সংগীতাকে ভিডিও কলে প্রস্তাব দেন। সংগীতা প্রস্তাবে সঙ্গে সঙ্গে রাজী হয়ে গিয়ে বিয়েতে মত দেন।

তাদের বাবা-মা’র জন্য যাতে ঝুঁকি না হয় তাই শুধুমাত্র দু’জনের তিন ভাই-বোন বিয়েতে উপস্থিত থাকবেন বলেও জানান এই অভিনেতা। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ইন্ডাস্ট্রির সব বন্ধুদের নিয়ে বড় করে সংবর্ধনার অনুষ্ঠান করার ইচ্ছের কথাও জানান মানিস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ

ঢাকায় ফিরলো ‘আয়না’ চলচ্চিত্রের টিম

1
আনিফা আরশি: গুণী চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নতুন সিনেমা ‘আয়না’। গত ১৪ই অক্টোবর থেকে ধামরাই শুরু হয়েছিলো শুটিং। মোহনা মুভিজ এর ব্যানারে...