Monday, September 21, 2020
- Advertisement -
Home ঢালিউড করোনাকালে পূজাচেরির দিনকাল

করোনাকালে পূজাচেরির দিনকাল

বিনোদন প্রতিবেদকঃ

দিন যতই যাচ্ছে প্রাণঘাতী করোনা ভাইরাসের আতঙ্ক ততই আমাদের তটস্থ করে তুলছে। আপাতত এ ভাইরাস থেকে বাঁচতে ঘরে থাকার কোন বিকল্প নেই। সচেতন শ্রেণী ইতোমধ্যে নিজেদের রেখেছেন হোম কোয়ারেন্টাইনে। তেমনি সমাজের আইকন শোবিজের তারকারাও আছেন। দেখতে দেখতে কেটে যাচ্ছে দিন সপ্তাহ এমনকি মাস এই সময়টাতে নিজে এবং পরিবারকে সুস্থ রাখতে হোম কোয়ারেন্টাইনের কোন বিকল্প নেই। তেমনটাই মনে করেন শিশুশিল্পী থেকে রাতারাতি তারকাখ্যাতি পাওয়া চিত্র-নায়িকা পূজা চেরি। তবে কেমন কাটছে এ নায়িকার গৃহবন্দীর এই দিনগুলো আসুন যেনে নেয়া যাক।

বিশ্বজুড়ে মহামারী আকার ধারণ করেছে করোনা ভাইরাস। এ ভাইরাস সম্পর্কে আমরা সবাই অবগত। যেহেতু এটি আমাদের জন্য ক্ষতিকর এবং ক্রমেই প্রকট হচ্ছে তাই সবাইকে সচেতন থাকার বিনীত অনুরোধ করছি। বিভ্রান্তি সৃষ্টি না করে সবাই নিজ নিজ জায়গা থেকে সচেতন হোন। করোনা ভাইরাস রোধে করণীয় তা সবাই সঠিক ভাবে পালন করবেন।

হাসি-কাঁশি দেয়ার সময় সাবধানতা অবলম্বন করবেন। অযথা বাইরে বের হবেন না। যেহেতু এই ভাইরাসটি বিশ্বজুড়ে আতঙ্ক সৃষ্টি করেছে তাই সবাইকে নিরাপদে চলাফেরা করতে হবে এবং অন্যকে নিরাপদে রাখার দায়িত্ব আমাদেরই। ঘরবন্দী থেকে পরিবারের সঙ্গে সময় কাটছে পূজার। দেখছেন দেশি-বিদেশী প্রচুর সিনেমা। এবং বন্ধুদের সঙ্গে ভিডিও কলে আড্ডা দিয়ে সময় পার করছেন এ নায়িকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ